Home> বিনোদন
Advertisement

সমুদ্র সৈকতে নয়, এবার পার্কে একসঙ্গে ধরা দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

একসময় তাঁদের রসায়ন বেশ চর্চিতই ছিল টালিগঞ্জে। তারপর যেকোনও কারণেই হোক দীর্ঘদিন তাঁদেরকে একসঙ্গে সিনেমার পর্দায় দেখা যায়নি। তবে সময় বদলেছে, তার সঙ্গে বদলেছে আরোও অনেক কিছুই। মৌনতা ভেঙে 'প্রাক্তন'-ফের এক হয়েছিলেন দুই প্রাক্তন, প্রসেনজিৎ-ঋতুপর্ণা। 

সমুদ্র সৈকতে নয়, এবার পার্কে একসঙ্গে ধরা দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

নিজস্ব প্রতিবেদন: একসময় তাঁদের রসায়ন বেশ চর্চিতই ছিল টালিগঞ্জে। তারপর যেকোনও কারণেই হোক দীর্ঘদিন তাঁদেরকে একসঙ্গে সিনেমার পর্দায় দেখা যায়নি। তবে সময় বদলেছে, তার সঙ্গে বদলেছে আরোও অনেক কিছুই। মৌনতা ভেঙে 'প্রাক্তন'-ফের এক হয়েছিলেন দুই প্রাক্তন, প্রসেনজিৎ-ঋতুপর্ণা। 

তবে 'প্রাক্তন'-এ একসঙ্গে কাজ করলেও তাতে আউটডোর শ্যুটিং যাননি তাঁরা।  আগামী ছবি 'দৃষ্টিকোণ'-এর জন্য প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে আউটডোরেও নিয়ে গিয়েছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। পুরীর সমুদ্রে প্রাক্তনের জন্য জলকেলিতে মাততে দেখা গেছে ঋতুকে, তুলেছেন সেলফিও। পুরনো এই জুটিকে একসঙ্গে দেখে মন ভরেছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা ভক্তদের।

এবার ফের একসঙ্গে দেখা গেল তাঁদের, তবে সমুদ্র সৈকতে নয়, একটি উদ্যানে। 'দৃষ্টিকোণ'-এর শেষদিনের শ্যুটিংও একসঙ্গে উপভোগ করলেন এই জুটি। তবে এদিন প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছাড়াও ছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় সহ আরও অনেকেই। একসঙ্গে সেলফিও তুললেন তাঁরা। সেই ছবি নিজেই তাঁর টুইটারে শেয়ার করেছেন টলিউডের বুম্বাদা।

আরও পড়ুন- পুরীর সমুদ্রে কাছাকাছি প্রসেনজিৎ-ঋতুপর্ণা, ধরা দিলেন 'দৃষ্টিকোণে'

Read More