Home> বিনোদন
Advertisement

পাঁচ লড়াকু মেয়ের গল্প বলবে 'ক্রিসক্রস'

 মিমি, নুসরত, সোহিনী সরকার, জয়া এহসান ঋদ্ধিমা ঘোষ, প্রিয়াঙ্কা সরকার, অর্জুন চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়, গৌরব চক্রবর্তী সহ এই ছবিতে অভিনয় করছেন আরও অনেকেই। নারী কেন্দ্রিক পাঁচজন লড়াকু মেয়ের জীবনের গল্পই উঠে আসবে এই ছবিতে।

পাঁচ লড়াকু মেয়ের গল্প বলবে 'ক্রিসক্রস'

নিজস্ব প্রতিবেদন : ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় বিরসা দাশগুপ্তের নতুন ছবি 'ক্রিসক্রস'। স্মরণজিৎ চক্রবর্তীর উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। আর বিরসার এই ছবিতে রয়েছে দেখা যাবে একাধিক তারকাকে। মিমি, নুসরত, সোহিনী সরকার, জয়া এহসান ঋদ্ধিমা ঘোষ, প্রিয়াঙ্কা সরকার, অর্জুন চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়, গৌরব চক্রবর্তী সহ এই ছবিতে অভিনয় করছেন আরও অনেকেই। নারী কেন্দ্রিক পাঁচজন লড়াকু মেয়ের জীবনের গল্পই উঠে আসবে এই ছবিতে।

ইতিমধ্যেই শুরু হয়েছে 'ক্রিসক্রস'-এর শ্যুটিং।  শ্যুটিংয়ের প্রথম দিনের ছবি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। 

এই ছবিতে একজন অ্যাংলো ইন্ডিয়ান মেয়ে সুজির চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সুজির স্বামী (মৈনাক বন্দ্যোপাধ্যায়) তাঁকে ছেড়ে যখন চলে যান, তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। 

fallbacks

ছবি সৌজন্য : ফেসবুক

অন্যদিকে জয়া আহসান অভিনয় করছেন মিসেস সেনের চরিত্রে। যিনি ভীষণই উচ্চাকাঙ্খী। যাঁর আবার একটা খারাপ অতীত রয়েছে। 

fallbacks

ছবি সৌজন্য : ফেসবুক

মিমি চক্রবর্তীকে দেখা যাবে ইরার চরিত্রে যিনি একজন ফটো জার্নালিস্ট।

fallbacks

ছবি সৌজন্য : ফেসবুক

সোহিনী সরকারকে দেখা যাবে উত্তর কলকাতার গৃহবধূ রূপার চরিত্রে।

fallbacks

ছবি সৌজন্য : ফেসবুক

আর নুসরতকে দেখা যাবে একজন মুসলিম মেয়ে 'মেহের'-এর চরিত্রে। যে একজন অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেন।

fallbacks

ছবি সৌজন্য : ফেসবুক

এছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ঋদ্বিমা, গৌরব, ইন্দ্রাশীস রায়। ছবির মিউজিক করছেন প্রীতম। চিত্রনাট্য লিখেছেন মৈনাক ভৌমিক। সিনেমাটোগ্রাফার- গৈরিক সরকার। কস্টিউম ডিজাইন করছেন জয়ন্তী সেন। জানা গিয়েছে এই ছবিতে মিসেস সেন, সুজি, রূপা, মেহের, ইরা সকলকেই এক সুতোয় বেঁধেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। এটি একটি রাতের গল্প। আর এই রাতের মধ্যেই এই পাঁচ নারী চরিত্রকে কোনও না কোনও ভাবে এক সূত্রে বাঁধবেন পরিচালক। অনেকেই মনে করছেন 'ক্রিসক্রস'-এর গল্প খানিকটা অনুরাগ বসু পরিচালিক 'লাইফ ইন এ মেট্রো'-র মত।

আরও পড়ুন- বিবাহিত জীবন,একান্তই ব্যক্তিগত: উর্মিলা মাতন্ডকর

আরও পড়ুন- স্বাধীনতা সংগ্রামী দীনেশ গুপ্তের বায়োপিক বানাচ্ছেন মানস মুকুল পাল

Read More