Home> বিনোদন
Advertisement

মোদীকে হারিয়ে জিতে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া

লড়াইটা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। অবশেষে মোদীকে হারিয়ে জিতে গেলেন তিনি। তাঁর নাম প্রিয়াঙ্কা চোপড়া। টাইমসের সবথেকে প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ঢুকে গেলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ঠাঁই হল না মোদীর।

মোদীকে হারিয়ে জিতে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া

ওয়েব ডেস্ক: লড়াইটা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। অবশেষে মোদীকে হারিয়ে জিতে গেলেন তিনি। তাঁর নাম প্রিয়াঙ্কা চোপড়া। টাইমসের সবথেকে প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ঢুকে গেলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ঠাঁই হল না মোদীর।

হলিউডে পা রাখার পর থেকে একের পর এক পালক জড়ো হচ্ছে প্রিয়াঙ্কার মুকুটে। অস্কারের মঞ্চ থেকে জাতীয় পুরস্কারের মঞ্চ সর্বত্র বিচরণ করছেন পিগি চপস। তবে গণ্ডীটা আর শুধু অভিনয়ে আটকে থাকল না। এবার তাঁর নাম উঠে গেল টাইমসের সবথেকে প্রভাবশালী ১০০ ব্যক্তির মধ্যে। প্রিয়াঙ্কা ছাড়াও এই তালিকায় আছে আরও কিছু ভারতীয়র নাম। আছেন রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর রঘুরাম রাজন, টেনিস তারকা সানিয়া মির্জা, গুগল সিইও সুন্দর পিচাই এবং  ফ্লিপকার্ট মালিক বিনি বনসাল ও সচিন বনসাল। সম্ভাব্য তালিকায় থাকলেও মূল তালিকায় স্থান হল না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। গত বছর এই তালিকায় তিনি ছিলেন।

Read More