Home> বিনোদন
Advertisement

মুখ ভর্তি পাকা দাড়ি, বাগদান সারলেন Priyanka-র প্রাক্তন Harman Baweja

হরমন বাওয়েজা এবং সাশা রামচন্দানিকে শুভেচ্ছা জানান সাগরিকা ঘটগে 

মুখ ভর্তি পাকা দাড়ি, বাগদান সারলেন Priyanka-র প্রাক্তন Harman Baweja

নিজস্ব প্রতিবেদন : ​এবার বাগদান সেরে ফেললেন হরমন বাওয়েজা। সাশা রামচান্দানির সঙ্গে বাগদান সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন বন্ধু। সাশা রামচন্দানির সঙ্গে আংটি বদলের পর তাঁদের শুভেচ্ছা জানান জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হরমন বাওয়েজা  (Harman Baweja)  এবং সাশা রামচন্দানিকে অভিনন্দন জানান সাগরিকা।

দেখুন...

fallbacks

চলচ্চিত্র পরিচালক হ্যারি বাওয়েজার ছেলে হলেন হরমন বাওয়াজে। লভ স্টোরি ২০৫০-তে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার কেন হরমন বাওয়েজা। প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের জেরে এক সম বলিউের অন্যতম পরিচিত মুখ হয়ে ওঠেন হরমন। এরপর হোয়াটস ইওর রাশি, ঢিশক্যাঁও-য়ের মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা যায় হরমন বাওয়েজাকে। যদিও কোনও ছবি দিয়েই বলিউডে অভিনেতা হিসেবে সেভাবে জায়গা তৈরি করতে পারেননি হরমন বাওয়েজা। 

আরও পড়ুন :  শ্যুটিংয়ের মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন Mithun Chakraborty, উদ্বিগ্ন ভক্তরা

অভিনয় থেকে সরে দাঁড়ানোর পর থেকেই ওজন বাড়তে শুরু করে হরমনের। এরপর ২০২০ সালে ইটস মাই লাইফ নামে একটি ছবির পরিচালনার কাজ করেন হরমন বাওয়েজা। ২০২০ সালের ২৯ নভেম্বর জি সিনেমায় মুক্তি পায় ইটস মাই লাইফ।

আরও পড়ুন : মৌলানা সাঈদের সঙ্গে কীভাবে বিয়ে, প্রকাশ্যে আনলেন Sana Khan

এদিকে প্রাক্তনের বাগদানের পর তাঁকে প্রিয়াঙ্কা শুভেচ্ছা জানিয়েছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই মুহূর্তে ক্যালিফোর্নিয়ায় নিজের বাড়িতেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। নিক জোনাসের সঙ্গে সংসার সামলাচ্ছেন এই অভিনেত্রী। ঘর, সংসারের পাশাপাশি করোনাকালে আাগামী ছবি শ্যুটিংয়ের সময় মাস্ক, ফেসশিল্ড পরে কীভাবে সেটে হাজির হতে হবে, তার ইঙ্গিত দেন প্রিয়াঙ্কা। যেখানে ফেসশিল্ড পরে হাজির হতে দেখা যায় জনপ্রিয় এই অভিনেত্রীকে।

Read More