Home> বিনোদন
Advertisement

Priyanka Chopra Birthday: ভুল থেকে শিক্ষা নিয়েই সাফল্যের চূড়ায় প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কার জীবন থেকে শিক্ষণীয় পাঁচটি বিষয়, যা অনুপ্রাণিত করে তাঁর অনুরাগীদের। 

Priyanka Chopra Birthday: ভুল থেকে শিক্ষা নিয়েই সাফল্যের চূড়ায় প্রিয়াঙ্কা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতের আন্তর্জাতিক মুখ প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra), বারংবারই নানা আন্তর্জাতিক মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করেছেন তিনি। বলিউডের সাফল্য ছেড়ে তিনি একেবারে নতুন জীবন শুরু করেছেন হলিউডে। অনেকের জন্যই অনুপ্রেরণা হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। সোমবার ৪১-এ পা দিলেন অভিনেত্রী। নায়িকার জীবনের পাঁচটি দিক, যা সত্যিই শিক্ষনীয়। 

প্রিয়াঙ্কা জনপ্রিয়তা পেয়েছেন হলিউডে। বিয়ে করেছেন আমেরিকান সিঙ্গার নিক জোনাসকে। তাঁর জীবন পুরোপুরি বদলে গেছে কিন্তু নিজের শিকড় ভোলেননি পিগি চোপস। এখনও ভারতীয় সমস্ত উৎসব পালন করেন তিনি। ভারতীয় সংস্কৃতিকে ধরে রেখেছেন প্রিয়াঙ্কা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

নিজেকে কোন পরিসরে বেঁধে না ফেলাই ভালো, এই শিক্ষাই পাওয়া যায় প্রিয়াঙ্কার জীবন থেকে। যদি সেদিন সাহস করে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় তিনি যোগ না দিতেন তাহলে তাঁর জীবন এরকম হতই না। 

আরও পড়ুন: Jennifer Lopez-Ben Affleck Wedding: বিচ্ছেদের ২০ বছর পর বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

ঝুঁকি নিয়েই জীবনে সফলতা পেয়েছেন প্রিয়াঙ্কা। বলিউডের সাফল্যে সন্তুষ্ট হয়েই যদি তিনি বসে থাকতেন, হলিউডে যাওয়ার সাহস না দেখাতেন তাহলে আজ যা তিনি অর্জন করেছেন, তা অধরাই থাকত। প্রফেশনাল জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অনেক ঝুঁকি নিয়েছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

কেরিয়ারের শীর্ষে থাকতেই মা হওয়ার পরিকল্পনা করেন প্রিয়াঙ্কা। মাতৃত্ব মানেই যে কাজ থেকে বিরতি নয় বা মা হওয়া মানেই যে কেরিয়ারের সঙ্গে কম্প্রোমাইজ করা নয়, তা বুঝিয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কা। সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন প্রিয়াঙ্কা, একই সঙ্গে সামলেছেন অভিনয় ও মাতৃত্ব। 

আরও পড়ুন: Durnibar-Oindrila: 'পরকীয়া' নয়, দুর্নিবারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঐন্দ্রিলা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

জীবনের নানা ভুল থেকে শিখেছেন প্রিয়াঙ্কা। সব মানুষই তাঁর জীবনে ভুল করেন, প্রিয়াঙ্কাও করেছেন এবং সেই ভুল থেকে শিক্ষাও নিয়েছেন। বারংবার অনেক সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা, ভুল ছবিও বেছেছেন। কিন্তু সেই ভুল আর দ্বিতীয়বার করেননি তিনি। 

আরও পড়ুন: Katrina Kaif: ক্যাটরিনার পরিবারে নতুন সদস্য ইলিয়ানা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More