Home> বিনোদন
Advertisement

Pori Moni: লুকোচুরি শেষ, এবার ধরা দিতেই হবে পরীমণিকে...

Pori Moni: ঢাকার বোটক্লাবে ধর্ষণের চেষ্টার মামলা করেছিলেন পরীমণি। কিন্তু সেই মামলা বুমেরাং হয়ে গেছে তারই দিকে। ২০২২ সালের ৬ জুলাই আদালতে পরীর বিরুদ্ধে মামলা করেন নাসির উদ্দিন। মামলায় বলা হয়, পরীমণি ও তার সহযোগীরা সুযোগ বুঝে বিভিন্ন নামিদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে সেই মূল্য পরিশোধ করেন না। পরীমণি তাঁর পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান।

Pori Moni: লুকোচুরি শেষ, এবার ধরা দিতেই হবে পরীমণিকে...
Soumita Mukherjee|Updated: Jun 24, 2024, 09:01 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঢাকা বোট মামলায় এবার আদালতে আত্মসমর্পনের সিদ্ধান্ত অভিনেত্রী পরীমণির। ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টার মামলায় আগামীকাল আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইবেন নায়িকা পরীমণি, জানিয়েছেন অভিনেত্রীর আইনজীবী নীলাঞ্জনা রিফাত।

আরও পড়ুন- Saswata Chatterjee: 'কারাগার'-খ্যাত শাওকীর সিরিজে শাশ্বত, এবার বাংলাদেশে অভিনেতা...

সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ঢাকা জেলার পরিদর্শক মো. মনির হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পরীমণি ও তাঁর কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। তাঁদের বিরুদ্ধে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়। ১৮ এপ্রিল ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলামের আদালত তাঁদের ২৫ জুন আদালতে হাজির হতে সমন জারি করেন।

এই বিষয়ে পরীমণির আইনজীবী বলেন, ‘আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পরীমণি আদালতে আসবেন। তিনি আত্মসমর্পণ করে জামিন চাইবেন। আশা করছি, আদালত তাকে জামিন দেবেন।’

fallbacks

২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোট ক্লাবে ঢুকে দ্বিতীয়তলার ওয়াশরুম ব্যবহার করেন। পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। বাদী ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত সোয়া ১টার দিকে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমণি উদ্দেশ্যমূলকভাবে বাদী নাসির উদ্দিনকে ডাক দেন এবং তাদের সঙ্গে কিছু সময় বসার অনুরোধ করেন।

একপর্যায়ে পরীমণি অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসির উদ্দিনকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেওয়ার জন্য বাদীকে চাপ দেন। বাদী এতে রাজি না হওয়ায় পরীমণি বাদীকে গালি দেন। বাদী এবং আসামিদের মধ্যে বাদানুবাদের একপর্যায়ে পরীমণি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনটিও ছুড়ে মারেন। এতে নাসির উদ্দিন মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন। পরীমণি ও তার সহযোগীরা নাসির উদ্দিনকে মারধর ও হত্যার হুমকি দিয়েছেন ও ভাঙচুর করেছেন। এরপরেই নাসিরউদ্দিনের বিরুদ্ধে মারধর ও ধর্ষণের চেষ্টার অভিযোগ আনেন পরীমণি।

আরও পড়ুন-Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage: ভিনধর্মে বিয়ে! কটাক্ষে জেরবার সোনাক্ষী-জাহির, পাশে দাঁড়ালেন তসলিমা...

২০২২ সালের ৬ জুলাই আদালতে পরীর বিরুদ্ধে মামলাটি করেন নাসির উদ্দিন। মামলায় বলা হয়, পরীমণি ও তার সহযোগীরা অ্যালকোহলসেবী। সুযোগ বুঝে তারা বিভিন্ন নামিদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমণি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান। এই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য পরীমণি সাভার থানায় বাদীসহ দুজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা করেন। মামলাটি তদন্ত করে ওই বছর ৬ সেপ্টেম্বর নাসিরসহ তিনজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ। ওই মামলায় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ তিন আসামির বিরুদ্ধে গত বছর ১৮ মে অভিযোগ গঠন করেন। ওই মামলায় পরীমণির সাক্ষ্য গ্রহণ চলছে। এরই মাঝে মঙ্গলবার আদালতে আত্মসমর্পন করতে চলেছেন পরীমণি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)