Home> বিনোদন
Advertisement

করোনা কবলিত পৃথিবীতে বেঁচে মাত্র দুজন! 'একটি তারা - দ্যা লোনলি স্টার'এ কাল্পনিক ভবিষ্যৎ আঁকলেন পরিচালক

কাল্পনিক ভবিষ্যৎ কল্পনা করে নিয়েই 'একটি তারা - The Only Star' শর্ট ফিল্ম বানিয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিক।

করোনা কবলিত পৃথিবীতে বেঁচে মাত্র দুজন! 'একটি তারা - দ্যা লোনলি স্টার'এ কাল্পনিক ভবিষ্যৎ আঁকলেন পরিচালক

নিজস্ব প্রতিবেদন : সাল ২০২৫। দীর্ঘদিন ধরে চলা করোনা নামক মহামারীর প্রকোপে একে একে সকলে মরে গিয়েছেন। বেঁচে রয়েছেন মাত্র দুজন। আর এই দুই ব্যক্তির মধ্যেই ভিডিয়ো কলে কথা হচ্ছে। এমনই একটি কাল্পনিক ভবিষ্যৎ কল্পনা করে নিয়েই  'একটি তারা - The Only Star শর্ট ফিল্ম বানিয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিক।

করোনা নামক মহামারীর প্রকোপে এখন বেঁচে থাকাটাই অনিশ্চিত বড় হয়ে পড়েছে। হয়ত একদিন এমন আসবে যেদিন হাতে গোনা কয়েকজন বেঁচে থাকবে এই পৃথিবীতে। আবার এই কয়েকজনও না থাকতে পারে। তখন এই পৃথিবীতে টাকা-পয়সা, ধর্ম, নাম, যশ, ক্ষমতা নিয়ে লড়াই করার মতোও কিছু থাকবে না। বেঁচে থাকার বাইরে গিয়ে মানুষের আর সমস্ত লড়াই যে কতটা ঠুনকো, সেটাই তার শর্ট ফিল্মে তুলে ধরেছেন শিলাদিত্য মৌলিক। 'একটি তারা' শর্ট ফিল্মে অভিনয় করেছেন পায়েল সরকার আর শুভ্র এস দাস। এই শর্টফিল্মে একজন তারকা অভিনেত্রীর ভূমিকাতেই দেখা গিয়েছে পায়েলকে। আর শুভ্র এস দাস হলেন তাঁর এক অনুরাগী। ১৪ মিনিটের শর্টফিল্মে তাঁদের কথোপকথন হয়তবা আপনার মনকে নাড়িয়ে দেবে।

আরও পড়ুন-''লকডাউনে মদের দোকান খুললে গার্হস্থ্য হিংসা আরও বাড়বে'', বললেন ক্ষুব্ধ জাভেদ আখতার

করোনা মুক্ত পৃথিবী দেখার জন্য, সুন্দর এক ভবিষ্যৎ দেখার জন্য, বর্তমান সময়ে ঘরবন্দি থাকা, একা থাকাটা যে কতটা জরুরী সেটাই বোঝানো হয়েছে এই শর্ট ফিল্মে। 'একটি তারা' শর্ট ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন রণজয় ভট্টাচার্য, সম্পাদনা করেছেন সংলাপ ভৌমিক। শনিবারই ইউটিউবে মুক্তি পেয়েছে শর্ট ফিল্মটি।

আরও পড়ুন-'আমি ছাড়া ঋষিকে আর কেউ মুগ্ধ করতে পারেনি', সেদিনের সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন আত্মবিশ্বাসী নীতু!

Read More