Home> বিনোদন
Advertisement

Parineeti-Raghav: বিয়ের তারিখ পাকা? AAP-নেতাকে নিয়ে প্রশ্নে লাজুক হাসি পরিণীতির, উত্তরে বললেন...

কালো রঙের ব্লেজার, খোলা চুল, চোখে চশমা। বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময়ে পাপারাৎজির প্রশ্নের মুখে পড়েন প্রিয়াঙ্কা চোপড়ার বোন।  AAP-নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিয়ের কথা শুনেই ‘লজ্জায় লাল’ হলেন পরিণীতি চোপড়া। ম্যাম, যে খবর শোনা যাচ্ছে, সেটা কি সত্যি? বিয়ে পাকা? …

Parineeti-Raghav: বিয়ের তারিখ পাকা? AAP-নেতাকে নিয়ে প্রশ্নে লাজুক হাসি পরিণীতির, উত্তরে বললেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা (Raghav Chadha)? এই জল্পনাই এখন তুঙ্গে। বলিউডে কান পাতলে অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির (AAP) সাংসদ রাঘব চড্ডা প্রেম করছেন বলেই জোর চর্চা চলছে। এদিন চর্চার কেন্দ্রে থাকা পরিণীতি খোদ তাঁর বিয়ের জল্পনা আরও উস্কে দিলেন। কবে বিয়ে দিন ঠিক হয়েছে রাঘব-পরিণীতির? উত্তরে নায়িকার হাসিই সমস্ত রহস্যের সমাধান বলে দিচ্ছে। 

আরও পড়ুন, Salman Khan: ১৩ মে ইস্টবেঙ্গলে সলমান, দেখা করতে পারেন মুখ্যমন্ত্রীর সঙ্গেও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

সম্প্রতি এক রেস্তরাঁয় খোশমেজাজে আড্ডা দিতে দেখা গিয়েছে। এরপরই আবার ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে। যা দেখে-শুনে দুয়ে দুয়ে চার করতে ছাড়েনি নেটপাড়া। এই জল্পনা আরও বেড়ে যায় যখন আপ সাংসদ সঞ্জীব অরোরা পরিণীতি এবং রাঘবকে একটি অভিনন্দন ট্যুইট শেয়ার করেন। এসবের মাঝেই মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের সামনে আসেন হাসি তো ফাঁসি অভিনেত্রী। 

কালো রঙের ব্লেজার, খোলা চুল, চোখে চশমা। বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময়ে পাপারাৎজির প্রশ্নের মুখে পড়েন প্রিয়াঙ্কা চোপড়ার বোন।  AAP-নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিয়ের কথা শুনেই ‘লজ্জায় লাল’ হলেন পরিণীতি চোপড়া। ম্যাম, যে খবর শোনা যাচ্ছে, সেটা কি সত্যি? বিয়ে পাকা? … পাপ্পারাজিদের তরফে এহেন প্রশ্নের মুখে পড়ে লজ্জায় পান পরিণীতি। উত্তরে শুধু বললেন, হুমম? সঙ্গে লাজুক হাসি। এমনকী হাত দিয়ে নিজের মুখও ঢেকেছেন লজ্জায়। যদিও এই মৌনতাকেই সম্মতি বলে ধরে নিয়েছেন অনুরাগীরা।

এর আগে সাংসদ রাঘব চাড্ডা অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, ‘আমায় রাজনীতি নিয়ে জিগেস করুন, পরিণীতি নিয়ে নয়। যখন বিয়ে করব, তখন বলব।’ প্রসঙ্গত, পরিণীতি ও রাঘব দীর্ঘদিনের বন্ধু। তিনি ও রাঘব কলেজে পড়াকালীন সময় থেকেই চেনেন একে অপরকে। লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ একসঙ্গে পড়তেন তাঁরা। এরপর পরিণীতি পা রাখেন বলিউডে আর রাঘব যোগ দেন রাজনীতিতে। 

আরও পড়ুন, Priyanka Chopra: 'কালো বলে আমাকেও রং মাখিয়ে সাদা করা হয়েছিল'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More