Home> বিনোদন
Advertisement

বৃত্তির টাকা দিয়েই দুঃস্থ গ্রামবাসীদের সাহায্য করছেন রীনা, ছাত্রীর পাশে পরমব্রত

সম্বল বলতে পড়াশোনার জন্য সরকার থেকে পাওয়া বৃত্তির টাকা।

বৃত্তির টাকা দিয়েই দুঃস্থ গ্রামবাসীদের সাহায্য করছেন রীনা, ছাত্রীর পাশে পরমব্রত

নিজস্ব প্রতিবেদন : একে লকডাউন, তার উপর আমফানের দাপটে বিপর্যস্ত হাওড়ার উদয়নারায়ণপুর গ্রাম। সর্বস্বান্ত হয়ে যাওয়া নিজের গ্রামের বাসিন্দাদের কীভাবে সাহায্য করা যায় সেকথাই বুঝে উঠতে পারছিলেন না উদয়নারায়ণপুরের বাসিন্দা রীনা খাতুন। তাঁর সম্বল বলতে পড়াশোনার জন্য সরকার থেকে পাওয়া বৃত্তির টাকা।

তবে তাতেও পিছপা হননি রীনা খাতুন নামে হাওড়ার ওই ছাত্রী। তিনি তাঁর বৃত্তির টাকা খরচ করেই গ্রামবাসীদের সাহায্যের উদ্যোগ নেন। আসলে সাহায্যে জন্য শুধু অর্থ নয়, মনটাও যে থাকা চাই। রীনার কথা জানতে পারেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। আর একথা জানা মাত্রই তিনি মহৎ হৃদয়, শিক্ষার্থী রীনা খাতুনকে সাহায্যের জন্য এগিয়ে আসেন। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের ফেসবুক পোস্ট থেকে জানা যাচ্ছে, প্রিয়নাথ মান্না বস্তি কমিউনিটি কিচেন-এর সঙ্গে হাত মিলিয়ে রীনার পাশে দাঁড়িয়েছেন তিনি। পরমব্রত চট্টোপাধ্যায় রীনার হাতে তুবেশকিছু টাকাও তুলে দিয়েছেন বলে জানা যাচ্ছে। রীনা যেন এভাবেই গ্রামবাসীদের জন্য কাজ করে যেতে পারেন এবং সঙ্গে নিজের পড়াশোনাটাও চালিয়ে যেতে পারেন, সেকথা মাথায় রেখেই তাঁর পাশে দাঁড়িয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। পাশাপাশি এই কাজে রীনাকে সাহায্য করার জন্য হাওড়া জেলা পুলিসকেও ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-'নটখট'-এর হাত ধরেই শর্টফিল্মে ডেবিউ বিদ্যার

আরও পড়ুন-আমফান বিধ্বস্ত শহর, ছেলে অমর্ত্যের সঙ্গে মিলে দুঃস্থদের মুখে খাবার তুলে দিচ্ছেন চৈতী ঘোষাল

তবে এই প্রথম নয়, লকডাউনের এই সময়ে আগেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। কলকাতার সর্ববৃহৎ যৌনপল্লী সোনাগাছির বাসিন্দাদের কাছে খাদ্য় সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

Read More