Home> বিনোদন
Advertisement

Parambrata Chatterjee: অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে গোপন বিয়ের গুঞ্জন, মুখ খুললেন পরমব্রত

Parambrata Chatterjee: রবিবার বিকেলে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ের খবর। শোনা যায় মুম্বইয়ে চুপিসাড়ে বিয়ে করেছেন অভিনেতা। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী সংগীতশিল্পী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন তিনি। সোমবার সত্যিটা সামনে আনলেন অভিনেতা।

Parambrata Chatterjee: অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে গোপন বিয়ের গুঞ্জন, মুখ খুললেন পরমব্রত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চুপিসাড়ে শহর থেকে দূরে বিয়ে করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee), রবিবার রাতে এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু ইন্ডাস্ট্রির অন্দরে। শোনা যায় যে অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) সঙ্গে বিয়ে করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। মুম্বইয়ে বিয়ে করেন তাঁরা, এই খবরই ছড়িয়ে পড়ে হাওয়ার গতিতে। অনুপম রায়ের বিচ্ছেদের সময়েও তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। এবার গুঞ্জন ছড়িয়ে পড়ে, বিয়ে করেছেন তাঁরা। সোমবার এই বিষয়ে মুখ খোলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন- Shruti-Swarnendu Wedding Photo: 'স্বপ্নের মতো দিন!',সাদা জামদানি-রুপোর গয়নায় নজরকাড়া শ্রুতির বিয়ের লুক,মেনুতে ২৩ পদ...

এক সংবাদমাধ্যমে পিয়ার সঙ্গে বিয়ে প্রসঙ্গে পরমব্রত বলেন, ‘হ্যাঁ আমি এক একটা শহরে এক একটা করে বিয়ে করেছি। একটা নয়, লন্ডন, ঢাকা, মুম্বই, কলকাতা চারটে বিয়ে করেছি। আর একটা দুটো নয়, অনেক নামও রয়েছে সঙ্গে। চারটে শহর, চারটে বিয়ে, চারটে সম্প্রদায় সবমিলিয়ে ভরা সংসার। শুধুই কি বিয়ে! খরচও বেড়ে গিয়েছে অনেক। এটা নিয়েও তাই খানিক চিন্তাভাবনা করছি।’

তবে এই প্রথম নয়, এর আগেও পরমব্রত বিয়ের খবর ছড়িয়েছে বহুবার। কখনও কখনও এই গুজবে বিরক্ত হলেও এবার অবশ্য সেই গুজব নিয়ে মজাই করেন তিনি। অনুপম রায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী বিচ্ছেদ ঘোষণা করার পরেই তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। শোনা যায় যে পিয়া ও পরমব্রতর ঘনিষ্ঠতার কারণেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অনুপম-পিয়া। তবে সে বিষয়ে মুখ খোলেননি তিন জনের কেউই।

আরও পড়ুন- Deepika Padukone-Ranveer Singh: সত্যিই বিচ্ছেদের পথে দীপিকা-রণবীর? জানিয়ে দিলেন অভিনেতা...

বেশ অনেক বছর ধরেই বিদেশিনী ইকার সঙ্গে সম্পর্কে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেশে বিদেশে একসঙ্গে থাকতেনও তাঁরা। তবে কিছু বছর আগে সেই সম্পর্কেও ভাঙন ধরে। তারপর থেকেই বিভিন্ন জনের সঙ্গে নাম জড়িয়ে অভিনেতার। অন্যদিকে একের পর এক কাজ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। একদিকে অভিনয় তো অন্যদিকে পরিচালনা ও পাশাপাশি প্রযোজনা। তাঁর প্রযোজনা সংস্থা থেকে সম্প্রতি মুক্তি পেয়েছে বিক্রম ও শোলাঙ্কি অভিনীত ‘শহরের উষ্ণতম দিনে’। বেশ ভালোই ব্যবসা করছে এই ছবি। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে পরমব্রত অভিনীত ‘শিবপুর’। সেই ছবিতে পুলিস অফিসাারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। পরমব্রতর সঙ্গে এই ছবিতে দেখা গেছে তাঁর প্রাক্তন স্বস্তিকা মুখোপাধ্যায়কে। শাহজাহান রিজেন্সির অনেকবছর পরেই একসঙ্গে স্ক্রিন শেয়ার করেন তাঁরা। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ছবি ‘বিবাহ বিভ্রাট’। সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে লহমা ভট্টাচার্য ও আবীর চট্টোপাধ্যায়কে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More