Home> বিনোদন
Advertisement

Sexual Harassment: শ্যুটে যৌন হেনস্থার শিকার! ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক পাকিস্তানি নায়িকা

Pakistani Actress Sayeda Mehreen Shah: মেহরিন বলেন, ‘এই ভিডিয়ো করার উদ্দেশ্যই হল, যাঁরা আমার মতো এই ইন্ডাস্ট্রিতে আছেন, তাঁদের সাবধান করা। সায়েদ আহসান আলি জাইদির সঙ্গে এটা আমার প্রথম অভিজ্ঞতা। একজনের রেফারেন্সে তাঁর সঙ্গে আমার পরিচয়। আমি নিশ্চিত যে, ঐ ব্যক্তি এই বিষয়ে কিছু জানেন না।’

Sexual Harassment: শ্যুটে যৌন হেনস্থার শিকার! ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক পাকিস্তানি নায়িকা

Sexual Harassment, Pakistani Actress, Indian Producer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় এক প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন পাকিস্তানি অভিনেত্রী সায়েদা মেহরিন শাহ। বাকুতে শ্যুটিংয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই করাচির এক প্রযোজক আহসান আলি জাইদি ও ভারতীয় প্রযোজক রাজ গুপ্তার বিরুদ্ধে যৌন্ হেনস্থার অভিযোগ করেন এই অভিনেত্রী। তাঁর দাবি বাকুতে শ্যুটিং চলাকালীন সময়ে পরিচালক ও ছবির ক্রু মেম্বাররা দুর্ব্যবহার করেন সায়েদার সঙ্গে। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন- Samantha Ruth Prabhu: ‘সেই চার্ম, গ্লো আর নেই’, ট্রোলারকে যোগ্য জবাব দিয়ে মন জিতলেন সামান্থা...

সায়েদার পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনেত্রী বলছেন তিনি এখন বাকুতে শ্যুটিং করছেন। সেখানেই তাঁকে কুপ্রস্তাব দেন আহসান আলি জাইদি ও রাজ গুপ্তা। সেই প্রস্তাব খারিজ করার পর থেকেই শুরু হয় সমস্যা। তিনি ভিডিয়োতে বলেন যে, ‘এই ভিডিয়ো করার উদ্দেশ্যই হল, যাঁরা আমার মতো এই ইন্ডাস্ট্রিতে আছেন, তাঁদের সাবধান করা। সায়েদ আহসান আলি জাইদির সঙ্গে এটা আমার প্রথম অভিজ্ঞতা। একজনের রেফারেন্সে তাঁর সঙ্গে আমার পরিচয়। আমি নিশ্চিত যে, ঐ ব্যক্তি এই বিষয়ে কিছু জানেন না।’

আরও পড়ুন- Mahekk Chahal: নিউমোনিয়ায় আক্রান্ত মাহেক, ভেন্টিলেশনে সলমানের সহ অভিনেত্রী...

সায়েদা আরও বলেন যে, তাঁকে ভারতীয় প্রযোজক রাজ গুপ্তা তাঁকে বেশ কয়েকবার নানা রকমের আপত্তিকর প্রস্তাব দেন। সেই সব প্রস্তাব মেনে না নেওয়ায় তাঁর সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন। তাঁকে ডিনারে খেতে না ডাকা থেকে শুরু করে তাঁর খোঁজখবর নেওয়াও বন্ধ করে দেয় প্রযোজকরা। তাঁর দাবি, ‘অসম্ভব টানাপোড়েন, আতঙ্ক, টেনশনের সম্মুখীন হয়েছি। আমি ব্যাখাও করতে পারব না। সেটে অদ্ভুত আনপ্রফেশনাল ব্যবহার করছে লোকজন।’ অভিনেত্রী দাবি, রাজ গুপ্তা হোটেল স্যুটে এসকর্টদের আমন্ত্রণ করতেন আর সেই ঘটনাতেই অপ্রস্তুতে পড়েন অভিনেত্রী। সায়েদা বাকি অভিনেত্রীদের সতর্ক করে বলেন যে, এরকম প্রযোজকদের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকুন। তিনি জানান যে, তিনি নিজেই পাকিস্তান ফেরার টিকিট কাটেন ও নিজের খরচাতেই পাকিস্তান ফিরছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More