Home> বিনোদন
Advertisement

রণবীরের সঙ্গে জিমের রসায়ন লজ্জায় ফেলবে বলিউডের যে কোনও জুটিকে

দিন যত গড়াচ্ছে ‘পদ্মাবত’ নিয়ে তত চড়ছে বিতর্কের মাত্রা। মুক্তির আগে থেকে শুরু করে এখনও পর্যন্ত, সঞ্জয় লীলা বনশালির সিনেমা নিয়ে বিতর্ক থামছে না। কিন্তু, এসবের মধ্যে যেন সবাইকে পার করে দিল রণবীর কাপুর এবং জিম সর্ভ-এর পর্দার রসায়ন।

রণবীরের সঙ্গে জিমের রসায়ন লজ্জায় ফেলবে বলিউডের যে কোনও জুটিকে

নিজস্ব প্রতিবেদন : দিন যত গড়াচ্ছে ‘পদ্মাবত’ নিয়ে তত চড়ছে বিতর্কের মাত্রা। মুক্তির আগে থেকে শুরু করে এখনও পর্যন্ত, সঞ্জয় লীলা বনশালির সিনেমা নিয়ে বিতর্ক থামছে না। কিন্তু, এসবের মধ্যে যেন সবাইকে পার করে দিল রণবীর কাপুর এবং জিম সর্ভ-এর পর্দার রসায়ন।

আরও পড়ুন : সলমনের বোনের স্বামীর সঙ্গে সম্পর্কের জেরেই সমস্যায় য়ামি গৌতম

পদ্মাবত মুক্তির পর প্রথমে রণবীর সিং-এর ‘খলিবলি’ মুক্তি পায়। আর এবার মুক্তি পেল রণবীর সিং এবং জিম সর্ভ-এর ‘বিনতে দিল’। আর এই গানে রণবীর সিং এবং জিম সর্ভের রসায়ন যেভাবে দর্শকদের আকৃষ্ঠ করেছে, তা নিয়ে সন্দেহের কোনও অবকাশ নেই। অর্থাত, এই গানে রণবীর এবং জিম-এর রসায়ন যে বলিউডের যে কোনও দমদার জুটিকে লজ্জায় ফেলে দেবে, এমনই মনে করছে বি টাউনের একাংশ।

fallbacks

আরও পড়ুন : বাজেট নিয়ে খুশি নয় তৈমুর 

এই সিনেমায় যেভাবে মালিক কাফুরের (জিম সর্ভ) উপর আলাউদ্দিন খিলজির (রণবীর সিং) যে দুর্বলতা ছিল, তা বার বার প্রকাশ পেয়েছে। পাশাপাশি সিনেমার একটি জায়গায় (রাজা রাওয়াল সিং-এর দরবারে) মালিক কাফুরকে খিলজির বেগম মনে করতে পারেন বলেও উল্লেখ করা হয়েছে।

 

Read More