Home> বিনোদন
Advertisement

Oscars 2023: রামচরণ বা জুনিয়র এনটিআর নন, অস্কারে 'নাটু নাটু' নাচবেন এই আমেরিকান অভিনেত্রী...

Oscars 2023: আরআরআর ফিল্মের বিখ্যাত গান 'নাটু নাটু'। অনেকেই আশা করেছিলেন যে, এই গানে হয়তো অস্কারের মঞ্চে দেখা যাবে জুনিয়র এনটিআর ও রামচরণকে। তবে সম্প্রতি ইন্সটাগ্রামে একটি পোস্ট করেন হলিউড আইকন লরেন গটলিব। পোস্টে জানান যে  এই বছর অস্কারের স্টেজে 'নাটু নাটু' গানে নাচ পরিবেশন করবেন তিনি। সেই গানে লরেনকে দেখতে উন্মুখ সকলেই। 

Oscars 2023: রামচরণ বা জুনিয়র এনটিআর নন, অস্কারে 'নাটু নাটু' নাচবেন এই আমেরিকান অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাকি মাত্র ১ দিন, আগামী রবিবার লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসছে অস্কারের আসর। এবছর ভারত থেকে সেরা মৌলিক গান ক্যাটেগরিতে অস্কারের জন্য নমিনেশন পেয়েছে 'নাটু নাটু' গানটি । এই গানটির হাত ধরেই এ বছর ভারত পৌঁছে গেছে অস্কারের দোরগোড়ায়। সেই সঙ্গে ৯৫ তম বার্ষিক অনুষ্ঠানের জন্য মনোনীত হয়েছে 'এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ানস' এর দিস ইজ এ লাইফ', টেল ইট লাইক আ ওম্যান' এর 'অ্যাপ্লাউজ' এবং 'ব্ল্যাক' থেকে 'লিফ্ট মি আপ' - এর মতো অন্যান্য গানও।

আরও পড়ুন, দ্বিতীয়বার বিয়ে করে ট্রোলের মুখে দুর্নিবার, কটাক্ষের জবাব দিলেন গায়ক...

সম্প্রতি হলিউড আইকন, লরেন গটলিব তাঁর  ইন্সটাগ্রামে একটি পোস্ট করেন।  তাঁর পোস্টটির মাধ্যমে  জানা যায় যে এই বছর অস্কারে 'নাটু নাটু' গানে  পারফর্ম করবেন তিনি। লরেন পেশায় একজন অভিনেত্রী এবং নৃত্যশিল্পী। তিনি ডান্স রিয়ালিটি শো ঝলক দিখলা যা-এর ষষ্ঠ সিজনে অংশগ্রহণ করার পর ভারতীয় টেলিভিশনে জনপ্রিয়তা অর্জন করেন। লরেন ক্যাপশনে লিখেছেন, "বিশেষ খবর!!! আমি অস্কারে 'নাটু নাটু'-তে পারফর্ম করছি! আমি বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে ভারতের প্রতিনিধিত্ব করতে পেরে উত্তেজিত । আমার সৌভাগ্য কামনা করুন!"

পিরিয়ড ড্রামা -আরআরআর ফিল্মের সঙ্গীত পরিচালনা করেন এম এম কীরাবানী।  এই ফিল্মে জুনিয়র এনটিআর ট্রাইবাল  নেতা কোমরাম ভীম -এর চরিত্রে অভিনয় করেছিলেন। রাম চরণকেও একজন সাহসী পুলিশ অফিসার সীতারাম রাজুর  চরিত্রে দেখা গেছে। ফিল্মের কাল্পনিক গল্পে ব্রিটিশ সাম্রাজ্যের বিরুদ্ধে তাঁদের লড়াই উদযাপন করেন। পাশাপাশি, আলিয়া ভাটকেও এই ছবির মাধ্যমে প্রথমবার দক্ষিণী ছবিতে দেখা যায়। শ্রিয়া শরণ, সামুথিরাকানি, রে স্টিভেনসন, মকরন্দ দেশপাণ্ডে এবং অলিভিয়া মরিস সহ  অজয় দেবগণও রয়েছেন ছবিতে।  আরআরআর বক্স অফিসে প্রায় ১২০০ কোটি আয় করেছে।

আরও পড়ুন, সামাজিক বাধানিষেধের পাঁচিলভাঙা জীবনের গল্প বলবে 'ঘাসজমি'!

 এই ফিল্মেরই  বিখ্যাত গান 'নাটু নাটু'। গানটি হিন্দি, তামিল, কন্নড় এবং মালায়ালম সহ একাধিক ভাষায় প্রকাশিত হয়েছে। এই গানে জুনিয়র এনটিআর এবং রাম চরণের যুগলবন্দি দেখার মতো। তাদের দুজনের নাচ সকলের মন জয় করেছে। সেই গানেই অস্কারের স্টেজে নাচ পরিবেশন করে নজর কাড়তে  চলেছেন লরেন। অনেকেই আশা করেছিলেন যে, এই গানে হয়তো অস্কারের মঞ্চে দেখা যাবে জুনিয়র এনটিআর ও রামচরণকে, কিন্তু সেই আশা পূরণ না হওয়ায় অল্প হলেও মনখারাপ তাঁদের ফ্যানেদের। তবে সেই গানে লরেনকে দেখতে উন্মুখ সকলেই।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

  •  

Read More