Home> বিনোদন
Advertisement

Nusrat-র সঙ্গে জমিয়ে পার্টি Srabanti, Tanushree-র! নেটিজেনদের কটাক্ষ 'রতনে রতন চেনে'

হবু মা নুসরতের সঙ্গে শ্রাবন্তীও তনুশ্রী...

Nusrat-র সঙ্গে জমিয়ে পার্টি Srabanti, Tanushree-র! নেটিজেনদের কটাক্ষ 'রতনে রতন চেনে'

নিজস্ব প্রতিবেদন : এর আগেও নুসরতের (Nusrat Jahan) বালিগঞ্জের ফ্ল্যাটে সাংসদ, অভিনেত্রীর সঙ্গে পার্টি করেছেন শ্রাবন্তী(Srabanti Chatterjee) ও তনুশ্রী (Tanushree Chakraborty)। সেদিন তাঁদের সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত ও তনুশ্রীর বিশেষ বন্ধু রাজকুমার গুপ্ত। ফের একবার একসঙ্গে জমিয়ে আড্ডা দিতে দেখা গেল টলিপাড়ার তিন নায়িকাকে। 

এবার অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে আড্ডা দেওয়ার ছবি নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। হলুদ আলোর ফ্ল্যাশে ধরা পড়েছে তিন নায়িকার মুখ। ছবির বাঁদিকে শ্রাবন্তী (Srabanti Chatterjee), মাঝে তনুশ্রী (Tanushree Chakraborty) আর ডানদিকে নুসরত (Nusrat Jahan)। হবু মা কে সঙ্গ দিতে হাজির দুই নায়িকা। ইনস্টায় এই ছবি পোস্ট করে তিনটি ভালোবাসার ইমোজি এঁকে দিয়েছে তনুশ্রী।

আরও পড়ুন-ছোট ছেলের নাম ঠিক করে ফেললেন Saif-Kareena! কী রাখা হয়েছে Taimur-র ভাইয়ের নাম?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

এদিকে এই তিন নায়িকার ছবি ফের একবার সোশ্যালে উঠে আসতে ট্রোল করা শুরু করেছেন নেটিজেনদের একাংশ। কেউ কমেন্ট বক্সে লিখেছেন, ''রতনে রতন চেনে''। উঠে এসেছে এমনই আরও কিছু মন্তব্য। তবে আবার কিছু অনুরাগী কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন-Srabanti-কে নিয়ে গুঞ্জনের মাঝেই প্রেমিকাকে নিয়ে পাহাড়ে একান্তে অভিনেত্রীর ছেলেfallbacks

এদিকে টলিপাড়ায় গুঞ্জন 'বোনুয়া' মিমি চক্রবর্তীর সঙ্গে নুসরতের সম্পর্ক তিক্ত হয়ে যাওয়ায় শ্রাবন্তী, তনুশ্রীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে। তবে এবিষয়ে এক্কেবারেই 'স্পিকটি নট' নুসরত কিংবা মিমি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More