Home> বিনোদন
Advertisement

Nusrat Jahan: বসিরহাটে সম্প্রীতির ছবি, কালী পুজোর ভোগ রাঁধলেন নুসরত জাহান, দেখুন ভিডিও

তবে শুধু পুজোর উদ্বোধন নয়। এদিন ভোগ রান্নার কাজেও হাত লাগান নুসরত। সবারই জানা যে নুসরত ভালো রান্না করেন। সেই ঝলকই দেখা গেল কালী মন্দিরে।

Nusrat Jahan: বসিরহাটে সম্প্রীতির ছবি, কালী পুজোর ভোগ রাঁধলেন নুসরত জাহান, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই তাঁর নামে পোস্টার পড়েছিল যে বসিরহাট থেকে তিনি নিখোঁজ। তিনি যে সবসময় বসিরহাটের পাশে রয়েছেন সেকথা বৃহস্পতিবারই সংবাদমাধ্যমে জানান সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এবার একেবারে ঘরের মেয়ের মতোই বসিরহাটে ধরা দিলেন অভিনেত্রী। সাদা লাল শাড়ি পরে খোলাপোতা শ্মশান কালী মন্দিরে হাজির হন নুসরত। তাঁর হাতেই পুজোর উদ্বোধন হয়। 

তবে শুধু পুজোর উদ্বোধন নয়। এদিন ভোগ রান্নার কাজেও হাত লাগান নুসরত। সবারই জানা যে নুসরত ভালো রান্না করেন। সেই ঝলকই দেখা গেল কালী মন্দিরে। বিশেল খুন্তি হাতে মায়ের ভোগ রান্না করলেন নুসরত। রান্নার মাঝেই সরাইকে জিগেস করলেন করলেন, 'কি পেরেছি?' আশেপাশে উপস্থিত সবাই জানান যে, 'হ্যাঁ দিদি পেরেছেন।'

বৃহস্পতিবার সকাল থেকেই তাঁর নিজকেন্দ্র বসিরহাটে একের পর এক বৈঠক করেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বসিরহাট কলেজ সংস্কারের কাজ তদারকির পাশাপাশি একটি নতুন সেলফি জোনেরও উদ্বোধন করেন নুসরত। এরপর শনিবার বসিরহাট উত্তরের খোলাপোতা কালী মন্দিরের নিজের হাতে ভোগ রাঁধলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More