Home> বিনোদন
Advertisement

'ছবি তুলবে না', চিৎকার করে উঠল তৈমুর, ভাইরাল ভিডিয়া

সইফ, করিনাও সঙ্গে ছিলেন 

'ছবি তুলবে না', চিৎকার করে উঠল তৈমুর, ভাইরাল ভিডিয়া

নিজস্ব প্রতিবেদন : আলোর উৎসব শুরু হওয়ার আগেই তৈমুরকে নিয়ে হিমাচল প্রদেশে পাড়ি দেন করিনা কাপুর খান। হিমাচলের ধরমশালায় সইফ বর্তমানে ভূত পুলিসের শ্যুটিং করছেন। দীপাবলি যাতে সইফকে ছাড়া কাটাতে না হয়, তার জন্যই আগেভাগে হিমাচলেপাড়ি দেন বেবো।

আরও পড়ুন : ভারতে থেকে গায়ক তৈরি হোক ছেলে, চান না সোনু নিগম

করিনা এবং তৈমুর ধরমশালায় পৌঁছনোর পর, দীপাবলির উৎসব পরিবারের সঙ্গে একান্তে কাটাচ্ছেন সইফ আলি খান। ধরমশালায় থাকাকালীন করিনা এবং টিমকে নিয়ে স্থানীয় রাস্তায় হাঁটতে বের হন সইফ। সেখানেই পাপারাতজিকে দেখে চেঁচিয়ে ওঠে তৈমুর। ছুটি কাটাতে গিয়ে কোনওভাবেই যাতে তাঁদের ছবি লেন্সবন্দি করা হয়, তার জন্যই ক্যামেরা দেখে চিৎকার শুরু করে তৈমুর।

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সইফ, করিনা, তৈমুরের সঙ্গে ওই ভিডিয়োতে অর্জুন কাপুরকেও দেখা যায়। ছিলেন অর্জুনের বিশেষ বান্ধবী মালাইকা অরোরাও।

আরও পড়ুন :  ১৬ বছরের সংসারে ভাঙনের পর এবার নিজের ভাইঝিকে বিয়ে করছেন প্রভুদেবা?

প্রসঙ্গত এই প্রথম নয় যখন ক্যামেরা দেখে চিৎকার করে ওঠে তৈমুর। এর আগেও পাপারাতজিকে দেখে অনেক সময়ই ফটো না তোলার কথা চিৎকার করে বলতে শোনা যায় তৈমুর আলি খানকে।

তৈমুরের জন্মের পর থেকে পাপারাতজির নজরে থাকতে শুরু করে পতৌদিদের এই খুদে বংশধর। তৈমুরকে যাতে সাধারণ শিশুদের মতো করে বড় হতে দেওয়া হয়, বারবার সেই আবেদন জানান করিনা কপুর খান সইফ আল খান। এমনকী, বার বার এভাবে তাঁদের ছেলের উপর ক্যামেরার ফ্ল্য়াশ পড়লে, তার বিরূপ প্রভাব পড়তে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন সইফিনা। তা সত্ত্বেও বিদেশে বেড়াতে যাওয়া হোক কিংবা বিমানবন্দর কিংবা প্লে স্কুলে যাওয়া, তৈমুরের ছবি তোলার জন্য সব সময় যেন মুখিয়ে থাকেন পাপারাতজি।

Read More