Home> বিনোদন
Advertisement

'করোনার চেয়ে বেশি ভয়ঙ্কর আপনি', মারণ ভাইরাস নিয়ে মজা করায় আক্রমণের মুখে রাম গোপাল

ক্ষমা চেয়ে নেন পরিচালক 

'করোনার চেয়ে বেশি ভয়ঙ্কর আপনি', মারণ ভাইরাস নিয়ে মজা করায় আক্রমণের মুখে রাম গোপাল

নিজস্ব প্রতিবেদন : এপ্রিল ফুল করতে গিয়ে করোনা নিয়ে মজা করে বসলেন, আর তার জেরেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়লেন চলচ্চিত্র পরিচালক রাম গোপাল বর্মা। বুধবার অর্থাত এপ্রিল মাসের প্রথম দিনে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস দেন রাম গোপাল বর্মা। বুধবার সকাল ৯.৩৭ নাগাদ একটি ট্যুইট করেন রাম গোপাল। যেখানে তিনি জানান, চিকিতসক তাঁর শারীরিক পরীক্ষা করেছেন।  পরীক্ষার পর জানা গিয়েছে কোভিড ১৯-এ আক্রান্ত তিনি। 

আরও পড়ুন : সামর্থ অনুযায়ী অনুদান দিন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, করোনার সঙ্গে লড়াইয়ে বার্তা সইফ-করিনার

প্রথম ট্যুইটের কিছুক্ষণের মধ্যে তিনি ফের আরও একটি ট্যুইট করেন। যেখানে তিনি জানান, সংশ্লিষ্ট চিকিতসক তাঁকে এইমাত্র জানিয়েছেন, তাঁর পরীক্ষার ফল ঠিক নয়। অর্থাত তিনি করোনা আক্রান্ত নন। এপ্রিল ফুল উপলক্ষে তিনি এমন মজা করেন বলেও জানান চলচ্চিত্র পরিচালক। রাম গোপাল বর্মার করোনা নিয়ে মজার বিষয়টিকে মোটেই ভালভাবে নেননি নেটিজেনরা। বিষয়টি নিয়ে তাঁকে কটাক্ষ করা হলে ফের ট্য়ুইট করেন তিনি। 

আরও পড়ুন : খাবার, ওষুধ কিছু নেই, গোয়ায় আটকে ক্যানসার আক্রান্ত অভিনেত্রী নাফিসা আলি

জানান, করোনা নিয়ে মজা করার জন্য সবার কাছে ক্ষমা চাইছেন তিনি। তাঁর ভুল হয়ে গিয়েছে বলেও মন্তব্য করেন তিনি। এরপরই নেটিজেনদের রোষের মুখে পড়েন বলিউডের এই পরিচালক। কেউ বলতে শুরু করেন, মানসিকভাবে সত্যিই অসুস্থ তিনি। কেই আবার বলতে শুরু করেন, করোনা নয়, মানসিক চিকিতসা হওয়া দরকার তাঁর। রাম গোপাল বর্মা করোনার চেয়েও বেশি ক্ষতিকর বলেও অনেকে তোপ দাগতে শুরু করেন।

 

অনেকে আাবার বলেন, মানসিকভাবে বিকারগ্রস্থ তিনি। ফলে করোনা নয়, যে ভাইরাসে মানসিকভাবে বিকারগ্রস্থ হয়েছেন, রাম গোপাল যেন তাঁর চিকিতসা করান। সবকিছু মিলিয়ে করোনা নিয়ে মজা করে ট্য়ুইট করে এবার নেটিজেনদের রোষের মুখে পড়েন বলিউডের এই পরিচালক।

Read More