Home> বিনোদন
Advertisement

Bhumi Pednekar- Urfi Javed: ‘উর্ফি একাই বদনাম!’ ভূমির পোশাক দেখে মন্তব্যের ঝড় নেটপাড়ায়

Bhumi Pednekar- Urfi Javed: ভূমির ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায় নেটদুনিয়ায়। আইভরি রঙের স্যাটিন শাড়িতে নজর কাড়েন অভিনেত্রী কিন্তু তাঁর শাড়ির পরার স্টাইলে ছিল চমক। শাড়ির আঁচল ছিল কোয়ার্কি স্টাইলে, যা হাইলাইট করছিল তাঁর ব্লাউজ।

Bhumi Pednekar- Urfi Javed: ‘উর্ফি একাই বদনাম!’ ভূমির পোশাক দেখে মন্তব্যের ঝড় নেটপাড়ায়

Bhumi Pednekar, Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিওয়ালি উপলক্ষ্যে বলিউড মেতেছে পার্টিতে। বলিউডের তারকারা রয়েছে গেট টুগেদারের মেজাজে। কৃতি স্যানন, মণীশ মালহোত্রা, ভূমি পেডনেকর, একতা কাপুর থেকে শুরু করে রানি মুখার্জি, অমিতাভ বচ্চন পার্টি থ্রো করেছেন অনেকেই। সম্প্রতি যে পার্টির দিকে সবার নজর সেটি হল সোনম কাপুরের দিওয়ালি পার্টি। সোনমের দিওয়ালি পার্টিতে হাজির ছিলেন মালাইকা আরোরা, অর্জুন কাপুর, অনন্যা পান্ডে, সস্ত্রীক বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, জাহ্নবী কাপুর সহ আরও অনেকে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

দিওয়ালিতে ফ্যাশনে স্টাইলে ঝড় তুলেছেন বলি তারকারা। সাবেকি সাজে একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি ডিভারা। সবার চোখ আটকে তাঁদের সাজে। সেখানেই ভূমি পেডনেকরকে দেখে লেটিজেনরা ভেবে বসেন যে তিনি জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়া ভরে ওঠে কমেন্টে। ভূমির ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায় নেটদুনিয়ায়। আইভরি রঙের স্যাটিন শাড়িতে নজর কাড়েন অভিনেত্রী কিন্তু তাঁর শাড়ির পরার স্টাইলে ছিল চমক। শাড়ির আঁচল ছিল কোয়ার্কি স্টাইলে, যা হাইলাইট করছিল তাঁর ব্লাউজ। ডিপ প্লানজিং নেকলাইনের ব্লাউজের পিঠ ছিল স্বচ্ছ্ব। শুধু খোলামেলা পোশাকই নয়, এদিন তাঁর মেকআপও ছিল চড়া। তাঁর রিভিলিং পোশাক দেখে কেউ তাঁকে ভেবে বলেন জাহ্নবী, কেউ আবার ভাবেন তিনি উর্ফি জাভেদ।

আরও পড়ুন-Jaya Bachchan: পাপারাৎজিদের অনুপ্রবেশকারী তকমা দিয়ে অপমান করে তাড়ালেন জয়া বচ্চন...

এক নেটিজেন লেখেন, ‘পিছনে উর্ফির মতোই গান বাজছে আর বাজবে নাই বা কেন, অভিনেত্রীর ব্লাউজ তো উর্ফির মতোই। সবাই উর্ফিকে ট্রোল করে, কিন্তু এও কিছু কম যায় না।’ অন্য এক নেটিজেন লেখেন, ‘উর্ফি এমনি এমনিই বদনাম।’ কেউ লেখেন, ‘একে তো জাহ্নবীর মতো দেখতে নাকি সফিস্টিকেটেড উর্ফি! হয়তো কখনও এভাবে উর্ফিকে ক্যাপচার করেনি তাই।’ কমেন্ট সেকশন দেখেই বোঝা যাচ্ছে যে, নেটপাড়ায় জাহ্নবী কাপুর ও উরফি জাভেদের জনপ্রিয়তা তুঙ্গে। ঐ একই স্টাইলে অন্য কাউকে দেখতে নারাজ নেটপাড়া।

আরও পড়ুন-UK PM Rishi Sunak: ‘অমর আকবর অ্যান্টনি’ রিটার্নস, ঋষি-রাজে বলি টিপ্পনী

প্রসঙ্গত, শুক্রবার রাতে মুম্বইতে ভূমির বাড়িতে বসেছিল চাঁদের হাট। যেহেতু দিওয়ালি তাই স্বভাবতই এই পার্টির থিম পোশাক ছিল সাবেকিয়ানা। রাত বাড়ার সঙ্গে সঙ্গে বি-টাউনের তারকারা ভিড় জমান ট্র্যাডিশনাল পোশাকে। ভূমির দিওয়ালি পার্টিতে দেখা মিলল সুহানা, নাইসা, রাকুল প্রীত সিং, জ্যাকি ভাগনানি, রাজকুমার রাও, পত্রলেখার। সেই পার্টিতে মাল্টিকালারের লেহেঙ্গার সঙ্গে স্প্যাগেটি চোলিতে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী, সঙ্গে বেছে নিয়েছিলেন আফগান জুয়েলারি। নায়িকার সঙ্গে ছিলেন তাঁর বোন সমীক্ষা পেডনেকর। তিনি বেছে নিয়েছিলেন রুপোলী রঙের লেহেঙ্গা। সবমিলিয়ে ভূমির দিওয়ালি পার্টি হয়ে উঠেছিল তারকার হাট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More