Home> বিনোদন
Advertisement

Gulzar সাহেবের সামনে এ কী পোশাক পরেছেন? সমালোচনার মুখে Neena Gupta

 গুলজারের সঙ্গে নীনার ছবি সামনে আসতেই ট্রোল হতে হল অভিনেত্রীকে।

Gulzar সাহেবের সামনে এ কী পোশাক পরেছেন? সমালোচনার মুখে Neena Gupta

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে নীনা গুপ্তার (Neena Gupta) আত্মজীবনী 'সচ কহু তো'। আপাতত সেই বইয়ের প্রচারে ব্যস্ত নীনা। নিজের আত্মজীবনীর প্রতিটি পাতায় নানান অজানা কথা ফাঁস করেছেন বর্ষীয়ান অভিনেত্রী। সম্প্রতি সেই বইয়েরই একটি কপি গুলজার (Gulzar) কে উপহার হিসাবে দিতে তাঁর বাড়ি 'বসরা'তে হাজির হয়েছিলেন নীনা (Neena Gupta)। গুলজারের সঙ্গে নীনার ছবি সামনে আসতেই ট্রোল হতে হল অভিনেত্রীকে।

কিন্তু গুলজার (Gulzar) কে বই দিতে যাওয়ার সঙ্গে নীনা গুপ্তার (Neena Gupta) ট্রোল হওয়ার কী সম্পর্ক?

নীনার (Neena Gupta) ট্রোল হওয়ার কারণ তার পোশাক। অভিনেত্রীর পরনে ছিল আকাশি রঙের ফ্লোরাল প্রিন্টেড শার্ট, আর শর্টস। আর গুলজার সাহাবের পরনে ছিল চিরাচরিত সাদা কুর্তা পাজামা। অস্কারজয়ী গীতিকার নিজের বাড়ির সামনে দাঁড়ালে তাঁর হাতে বইটি তুলে দেন নীনা। পাপারাৎজির অনুরোধে ছবিও তোলেন তাঁরা। সেই ভিডিয়োটিই নিজের ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন নীনা গুপ্তার (Neena Gupta)। ক্যাপশানে লিখেছেন, ''ভালো লাগার সঙ্গে নার্ভাসও লাগছে, বইটা পড়ে কেমন লাগবে?'' 

আরও পড়ুন-সৈকতেই রান্নাবান্না, হিপিদের মতো জীবনযাপন 'Taarak Mehta Ka Ooltah Chashmah'-র 'সোনু'র

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neena Gupta (@neena_gupta)

ভিডিয়োটি সামনে আসার সঙ্গেই কিছু নেটিজেনের নিন্দার মুখে পড়তে হয় নীনা গুপ্তাকে। গুলজারের মতো ব্যক্তিত্বের সামনে নীনা গুপ্তা কীভাবে এমন পোশাক পরতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন বহু নেটিজেন। কেউ আবার লিখেছেন নীনার উচিত ছিল শাড়ি পরে যাওয়া। কারোর কথায়, নীনার উচিত ছিল বয়স অনুযায়ী পোশাক পরা। 

fallbacks

তবে সব নেটিজেনই যে নীনার সমালোচনা করেছেন, তেমনটাও নয়। অনেকেই নীনার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। তবে সমালোচনার বিষয়ে মুখ খোলেননি নীনা গুপ্তা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More