Home> বিনোদন
Advertisement

সুশান্তের রাঁধুনিকে সারা রাত জেরা, রিয়া চক্রবর্তীর বাড়ি পৌঁছল NCB

শুক্রবার রাত ১০টা নাগাদ সুশান্তের ফ্ল্যাটের রাঁধুনি দীপেশকে তদন্তের জন্য ডেকেছিল NCB। দীপেশের বয়ানে অসঙ্গতি ছিল।

সুশান্তের রাঁধুনিকে সারা রাত জেরা, রিয়া চক্রবর্তীর বাড়ি পৌঁছল NCB

নিজস্ব প্রতিবেদন- আদা-জল খেয়ে নেমেছে যেন NCB. প্রতিটি পদক্ষেপ বুঝিয়ে দিচ্ছে, সুশান্ত সিং রাজপুতের মামলায় কাউকেই রেয়াত করা হবে না। মাদক-যোগের প্রমাণ হাতে পাওয়ার পরই সুশান্তের লিভ-ইন পার্টনার রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকেও বয়ানে অসঙ্গতি থাকার জন্য গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই নিয়ে মাদক-কাণ্ডে এখনো পর্যন্ত সাতজনকে গ্রেফতার করল NCB. জানা গিয়েছে শনিবার সারা রাত দীপেশকে দফায় দফায় জেরা করেছে NCB. তার পর আজ সকালেই দীপেশকে সঙ্গে নিয়ে রিয়া চক্রবর্তীর বাড়িতে হাজির হয়েছেন NCB কর্তারা। তাঁদের সঙ্গে পুলিসকর্মীরাও রয়েছেন।

শুক্রবার রাত ১০টা নাগাদ সুশান্তের ফ্ল্যাটের রাঁধুনি দীপেশকে তদন্তের জন্য ডেকেছিল NCB। দীপেশের বয়ানে অসঙ্গতি ছিল। তিনি যা যা বলেছেন তার সঙ্গে সৌমিক, মিরান্ডা, জায়েদ, কাইজান, কারোর বক্তব্যই মিলছে না। দীপেশের বয়ান u/s 67 NDPS আইনে রেকর্ড করা হয়েছে। NDPS আইনের আওতায় যথেষ্ট প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে দীপেশকে। আজ সকাল ১১ টায় দীপেশকে আদালতে পেশ করা হবে। দীপেশ জানিয়েছিলেন, রিয়ার নির্দেশেই সুশান্তের বাড়িতে মাদক আসত। এমনকী সুশান্তের ফ্ল্যাটে মাদকের আসরও বসত রিয়ার তত্ত্ববধানেই। এদিকে, সুশান্তের বাড়ির পরিচারক স্যামুয়েল মিরান্ডাও জেরার মুখে একই কথা স্বীকার করেছেন। তিনিও জানিয়েছেন, সুশান্তের বাড়িতে মাদত আসত রিয়ার নির্দেশেই।

আরও পড়ুন-  সৌভিক, মিরান্ডার পর এবার সুশান্তের রাঁধুনি দীপেশকে গ্রেফতার করল NCB

রবিবার সকালেই রিয়া চক্রবর্তীর বাড়িতে হাজির হন NCB কর্তারা। সঙ্গে পুলিস। দীপেশ, সৌভিক ও রিয়াকে মুখোমুখি বসিয়ে প্রশ্ন করা হতে পারে। সৌভিক ও মিরান্ডাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে ম্যাজিস্ট্রেট কোর্ট। Narcotic Drugs and Psychotropic Substances (NDPS) Act-এর Sections 8C, 28, and 29 আওতায় গ্রেফতার করা হয়েছে স্যামুয়েল ও সৌভিককে। এদিকে দীপেশকে আজ হলিডে কোর্টে পেশ করবে NCB. তাঁর বিরুদ্ধে মাদক কেনার অভিযোগ রয়েছে। 

Read More