Home> বিনোদন
Advertisement

করোনা থেকে সুস্থ হয়ে আক্রান্তদের সাহায্যে এগিয়ে এলেন নাফিসা আলির ভাইজি

জানান নাফিসা নিজে

করোনা থেকে সুস্থ হয়ে আক্রান্তদের সাহায্যে এগিয়ে এলেন নাফিসা আলির ভাইজি

নিজস্ব প্রতিবেদন : কোভিড ১৯-এর করাল গ্রাস থেকে মুক্তি পাবার পর এবার আক্রান্তদের সাহায্যের জন্য এগিয়ে এলেন অভিনেত্রী নাফিসা আলির ভাইজি দিয়া নাইডু। জানা যাচ্ছে, করোনা থেকে সুস্থ হওয়ার পর আপাতত নিজের প্লাজমা দিয়ে সাহায্য করেন কোভিড আক্রান্তদের। করোনায় আক্রান্তদের চিকিতসার জন্যই নিজের প্লাজমা দিয়ে দিয়া সাহায্য করতে শুরু করেছেন বলে খবর।

আরও পড়ুন : আটার প্যাকেটে টাকা ভোরে গরিবদের সাহায্য করছেন আমির খান?

সুইতজারল্যান্ড থেকে ফেরার পর করোনায় আক্রান্ত হন নাফিসা আলির ভাইজি দিয়া নাইডু। এরপর বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই চলছিল তাঁর চিকিতসা। সুস্থ হওয়ার পর নিজের প্লাজমা দিয়ে করোনা আক্রান্তদের চিকিতসায় সাহায্য়ের হাত বাড়িয়ে দেন বলিউডের এই অভিনেত্রীর ভাইজি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এ বিষয়ে নাফিসা আলি জানান, করোনাকে জয় করে ফিরেছেন দিয়া। সুস্থ হওয়ার পর দিয়া যে প্লাজমা দিয়ে আক্রান্তদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন, তার জন্য তিনি খুশি বলে জানান নাফিসা আলি।

সম্প্রতি লকডাউনের জেরে গোয়ায়া নিজের বাড়িতে আটকে পড়েন ক্যানসার আক্রান্ত অভিনেত্রী নাফিসা আলি। লকডাউন চলায় তিনি ওষুধ পাচ্ছেন না। এমনকী, স্থানীয় সব দোকান বন্ধ থাকায় সবজি বা রেশনও পাচ্ছেন না। ফলে প্রায় এক সপ্তাহ ধরে শুকনো খাবার খেয়ে বেঁচে রয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় স্টেটাস শেয়ার করেন নাফিসা আলি। বলিউড অভিনত্রীর খবর পেয়েই এরপর গোয়ার প্রশাসন তাঁর কাছে পৌঁছে খাবার, ওষুধ-সহ সব প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেয়।

Read More