Home> বিনোদন
Advertisement

খাবার, ওষুধ কিছু নেই, গোয়ায় আটকে ক্যানসার আক্রান্ত অভিনেত্রী নাফিসা আলি

ওষুধ কিনতে পারছেন না বলে জানান নাফিসা 

খাবার, ওষুধ কিছু নেই, গোয়ায় আটকে ক্যানসার আক্রান্ত অভিনেত্রী নাফিসা আলি

নিজস্ব প্রতিবেদন : করোনা সংক্রমণের জেরে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশেই কার্যত রুদ্ধ গোটা দেশ। লকডাউনের জেরে যখন দেশের বিভিন্ন প্রান্তে মানুষ আটকে পড়েছেন, সেই সময় গোয়ায় আটকে পড়লেন বলিউড অভিনেত্রী নাফিসা আলি। শুধু তাই নয়, লকডাউনের জেরে গোয়ার মরজিমের অবস্থা ভাল নেই। সেখানকার মানুষ বেজায় অসুবিধার মধ্যে রয়েছেন। সেই অসুবিধার শিকার হয়েছেন নাফিসাও।

আরও পড়ুন : জর্ডনের মরুভূমি ক্যাম্পে আটকে, বিদেশ থেকে উদ্ধারের আর্জি অভিনেতার

নাফিসা জানান, বিগত কয়েকদিন ধরে শুধুমাত্র শুকনো খাবার খেয়ে দিন কাটাচ্ছেন নাফিসা। ৬৩ বছরের অভিনেত্রী বলেন, তিনি একজন ক্যানসারের রোগী। ফলে ঠিক সময় তাঁর খাবার যেমন জরুরি, তেমনি জরুরি তাঁর ওষুধও।  অথচ, লকডাউনের জেরে খাবার থেকে ওষুধ কিছুই পাচ্ছেন না তিনি। ঘরে সবজি, ফল কিছুই নেই। ফলে শুকনো খাবার যেটুকু মজুদ ছিল, তাই খেয়েই কাটছে দিন। 

আরও পড়ুন : কেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করছেন না সইফ-করিনা! কটাক্ষের মুখে সেলেব জুটি

পাশপাশি তিনি আরও জানান, ক্যানসারের রোগী হওয়ায় সব সময় তাঁর ওষুধ প্রয়োজন কিন্তু স্থানীয় সব দোকান বন্ধ।  ওষুধ পাওয়া যাচ্ছে না।  কোনও ক্যুরিয়র সার্ভিসও কাজ করছে না যে সেখান থেকে ওষুধ জোগাড় করবেন তিনি।  ফলে ওষুধ না খেয়েই তাঁর দিন কাটছে বলে জানান নাফিসা। 

আরও পড়ুন : কণিকা কাপুরের করোনা, ক্ষোভ উগরে দিলেন ঊর্বশী!

বলিউড অভিনেত্রী আরও জানান, গোয়ার পানজিমে একমাত্র অবস্থা একটু ভাল।  তাছাড়া মরজিমে এলাকার মানুষ অসুবিধার মধ্যে দিন কাটাচ্ছেন বলেও জানান নাফিসা আলি। 

বলিউড অভিনেত্রী আরও জানান, সুইতজারল্যান্ড থেকে ফেরার পর তাঁর ভাইজি কোভিড ১৯-এ আক্রান্ত হন। বেঙ্গালুরুতে গিয়ে তিনি করোনার পরীক্ষা করালে জানতে পারেন, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি।  তবে বর্তমানে চিকিতসার ফলে তাঁর ভাইজি পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন বলেও জানান বলিউড অভিনেত্রী। 

Read More