Home> বিনোদন
Advertisement

মমতা ব্যানার্জিই জিতবেন, কনফিডেন্ট Nachiketa, পথে প্রচারে গানে গানে দিচ্ছেন বার্তা

মমতা ব্যানার্জিই জিতবেন, কনফিডেন্ট নচিকেতা। শিল্পীর কোনও দল হয় না, তিনি মানুষকে সতর্ক করতেই পথে প্রচারে, গানে গানেই পৌঁছে দিচ্ছেন বার্তা।

মমতা ব্যানার্জিই জিতবেন, কনফিডেন্ট Nachiketa, পথে প্রচারে গানে গানে দিচ্ছেন বার্তা

নিজস্ব প্রতিবেদন: পয়লা বৈশাখের দিন বাড়িতেই নিজের মতো করে কাটাচ্ছেন নচিকেতা। ভোটের সময়, তাই মমতা ব্যানার্জির হাত শক্ত করতে প্রচারেও বের হচ্ছেন তিনি। বাড়িতেই ঘরোয়া বাঙালি নিরামিশ খাবার খেলেন আজকের দিনে। বিকেলে প্রচার সেরে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাবেন। শিল্পীর মতে 'গত তিন বছরে যেন পয়লা বৈশাখ আরও ফিকে হয় গিয়েছে, এবার তো ভোটের জন্য আরও বোঝা যাচ্ছে না।'

আরও পড়ুন:পয়লার প্রতিজ্ঞা হোক বাংলা ভাষাকে ভালবাসা

সদ্যই সুজিত বসুর প্রচারে গিয়ে গান গেয়েছিলেন নচিকেতা, ভাইরাল হয়ছে সেই ভিডিও। শিল্পীর সঙ্গে জি চব্বিশ ঘণ্টার তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন-আমার অভিজ্ঞতা বেশ ভালো। এবার নির্বাচনে মমতা ব্যানার্জিই জিতবেন, কনফিডেন্ট নচিকেতা। এই গরমে কোভিড বিধি মেনে প্রচার সারছেন শিল্পী, সকলকে সাবধানে থাকার পরামর্শও দিলেন তিনি।

আরও পড়ুন:নববর্ষে বৈশাখী সাজে Subhashree Ganguly

fallbacks

নচিকেতার মতে-"আমি আগেও বলেছি, আবারও বলছি, আমি ভোটভিক্ষা করতে যাচ্ছি না। মানুষকে সচেতন করতে যাচ্ছি। আমার কোনও দল নেই। একজন শিল্পী হিসেবে মানুষকে সচেতন করার লক্ষ্যেই প্রচারে যাচ্ছি। কারণ আজকাল মনে হচ্ছে, বাংলার মানুষ কিছুই বোঝেন না! তাঁদের বোঝানো দরকার। আবার কাল হয়তো আমার মনে হতে পারে, আমি ভুল করেছি। কিন্তু এটা ঠিক, আমার কোনও ধান্দাবাজি নেই। আমার নেতা হওয়ার লোভ নেই। মাঝে-মাঝে প্রচারে যাচ্ছি, সৎ লক্ষ্য থেকে, এবং আমার মানুষের জন্য"। আমার অনুরাগীরাও আমার এই বার্তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে।

 

Read More