Home> বিনোদন
Advertisement

Nabanita Das: জীতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই সুখবর নবনীতার! নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য...

Jeetu kamal Nabanita Das divorce: বিগত বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া সরগরম জীতু কমল ও নবনীতা দাসের বিবাহ বিচ্ছেদ নিয়ে। নবনীতা জানান যে তাঁদের ডিভোর্স এখন শুধু সময়ের অপেক্ষা। তিন মাস আগেই তাঁরা বিচ্ছেদের মামলা শুরু করেছেন। এর মাঝেই বারংবার ট্রোলের মুখেও পড়েছেন তাঁরা। তবে এবার একটা পোস্ট ঘিরে তৈরি হয়েছে জোর জল্পনা।

Nabanita Das: জীতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই সুখবর নবনীতার! নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীতু কমলের(Jeetu Kamal) সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করে লম্বা আবেগঘন পোস্ট করেন তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das)। প্রথমে সেই বিচ্ছেদের কথা অস্বীকার করলেও পরবর্তীকালে জানা যায় যে তিনমাস আগে থেকেই শুরু হয়েছে বিচ্ছেদের প্রক্রিয়া। ইতোমধ্যেই তাঁরা ব্যস্ত হয়ে পড়েছেন যে যাঁর কাজে। জীতু তাঁর আগামী ছবির শ্যুটিং করছেন লন্ডনে। অন্যদিকে নবনীতা ব্যস্ত তাঁর ধারাবাহিকের কাজে। এর মাঝেই নবনীতাকে ঘিরে তৈরি হয়েছে জল্পনা।

আরও পড়ুন- Raima Sen: কেন বিয়ে করছেন না রাইমা? মুখ খুললেন অভিনেত্রী...

বুধবার নবনীতা দাসের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন রানা সরকার। সেই ছবি ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। অনেকেই অনুমান করেন যে তাহলে হয়তো বড়পর্দায় ডেবিউ করবেন নবনীতা। সত্যিই কি তাই? প্রযোজক রানা সরকার জানান যে নবনীতাকে নিয়ে ছবি তৈরির পরিকল্পনা রয়েছে তাঁর। ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে নবনীতা নজর কেড়েছিলেন মা তারা চরিত্রে। সেই রকমই কোনও চরিত্রের জন্য তাঁর কথা ভাবেন প্রযোজক।

আরও পড়ুন- Rubel Das Injured: অ্যাকশন দৃশ্যের শ্যুটিঙে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত জনপ্রিয় অভিনেতা রুবেল...

রানা বলেন, ‘হ্যাঁ, নবনীতার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। এই মুহূর্তে সিরিয়াল করছে। তাই সেই ভাবে সময়টা ভাগ করে নিতে হবে। ওর অভিনীত মা তারার চরিত্রটি বেশ জনপ্রিয় হয়েছিল। তেমনটাই কিছু করার ইচ্ছে আছে। নবনীতাও বলেছে যদি ব়ড় পর্দায় ভাল চরিত্রে অভিনয় করার সুযোগ পায়, তা হলে ছোট পর্দায় কাজ করা কমিয়ে দেবে। পরিচালনার দায়িত্বে থাকবে নতুন একটি ছেলে। নামটা এখনই বলছি না।’ পাশাপাশি নবনীতাও জানান যে, ‘রানাদা ডেকেছিলেন একটি পৌরাণিক গল্পের জন্য। কিন্তু এখন আমি হয়তো করতে পারব না। কারণ আমার ধারাবাহিক চলছে। হয়তো আগামী বছরের শুরুতে এই কাজটি হবে। তখন চূড়ান্ত কথাবার্তা হবে’।

প্রসঙ্গত, বিগত বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া সরগরম জীতু কমল ও নবনীতা দাসের বিবাহ বিচ্ছেদ নিয়ে। নবনীতা জানান যে তাঁদের ডিভোর্স এখন শুধু সময়ের অপেক্ষা। তিন মাস আগেই তাঁরা বিচ্ছেদের মামলা শুরু করেছেন। বর্তমানে তাঁরা আলাদাই আছেন। তবে জীতুকে না জানিয়েই বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বসেন নবনীতা। অন্যদিকে ঘনিষ্ঠদের কাছে জীতু বলেছেন যে তিনি এই পোস্টের জন্য প্রস্তুত ছিলেন না। তাই প্রতিক্রিয়ায় সামলে রাখার কথা বলেন তিনি। এরপর থেকেই দুজনে নানা রকমের পোস্ট করতে শুরু করেছেন।

আরও পড়ুন-  Subhashree Ganguly | Raj Chakraborty: বেবিমুনে আদুরে ছবি রাজ-শুভশ্রীর, সমুদ্র সৈকতে মনোকিনিতে নজরকাড়া হবু মা...

ছোটপর্দা থেকেই তাঁদের আলাপ ও প্রেমের শুরু। করোনা অতিমারির আগেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সম্প্রতি জুটি হিসাবে একটি রিয়ালিটি শোয়েও অংশ নেন তাঁরা। কিন্তু আচমকাই ছন্দপতন।  এমনকী কিছু মাস আগে কাপল হিসাবে একটি রিয়ালিটি শোয়েও অংশগ্রহণ করেছিলেন তাঁরা। নবনীতার দাবি, কেরিয়ারে জীতু খুবই ব্যস্ত, বাড়িতে সময় দিতে পাচ্ছেন না। সেই কারণেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন তাঁরা। তাঁদের এই বিচ্ছেদে কার্যত মন ভেঙেছে দর্শকদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More