Home> বিনোদন
Advertisement

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার 'নাগিন' অভিনেতা Pearl V Puri

তাঁকে আদালতে তোলা হলে অভিনেতাকে পুলিস হেফাজতের নির্দেশ দেওয়া হয়।  

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার 'নাগিন' অভিনেতা Pearl V Puri

নিজস্ব প্রতিবেদন : এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় টেলি অভিনেতা পার্ল ভি পুরি (Pearl V Puri)। মুম্বইয়ের ভাসাই থানায় পার্ল ভি পুরি-র বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে অভিনেতাকে গ্রেফতার করে পুলিস। পরে তাঁকে আদালতে তোলা হলে অভিনেতাকে পুলিস হেফাজতের নির্দেশ দেওয়া হয়।  

এবিষয়ে DCP Zone 2 সঞ্জয় পাতিল জানিয়েছেন, ''১৭ বছরের এক নাবালিকা ও তাঁর মায়ের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধি ৩৩৬ ধারায় এবং পকসো (POCSO) আইনে পার্ল ভি পুরি (Pearl V Puri)র বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।'' পুলিস সূত্রে খবর পার্ল ভি পুরি ছাড়াও নাবালিকার অভিযোগের ভিত্তিতে আরও ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বাকি ৫ অভিযুক্তকেও পুলিস হেফাজতে পাঠানো হয়েছে। নাবালিকার অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়।

২০১৩ সালে অভিনয় দুনিয়ায় পা রাখেন অভিনেতা পার্ল ভি পুরি ((Pearl V Puri)। তিনি নাগিন ৩ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান। এছাড়াও 'নাগার্জুনা এক যোদ্ধা', 'বেপনহা পেয়ার', 'ব্রহ্মরাক্ষস-২'-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন। 

এদিকে সহ অভিনেতা পার্ল ভি পুরির সমর্থনে সুর চড়িয়েছেন অভিনেত্রী অনিতা হাসানন্দানি (Anita Hassanandani)। তাঁর দাবি, এই অভিযোগ অযৌক্তিক। এমন অভিযোগ কখনও সত্যি হতে পারে নাষ আমি পার্ল ভি পুরিকে চিনি। সত্য শীঘ্রই সামনে আসবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

Read More