Home> বিনোদন
Advertisement

Anant Ambani Wedding: আম্বানিদের বিয়ের জন্য রাস্তা বন্ধ! মুম্বই পুলিসের উপর ভয়ংকর ক্ষেপে গেল আমজনতা...

Anant-Radhika Wedding: অন্নত-রাধিকার তিন দিনের এই বিয়ের জেরে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে নতুন ট্র্যাফিক বিধিনিষেধ ঘোষণা করা হয়েছে। তারপরেই ক্ষোভে ফেটে পড়েছে জনতা। সোশ্যাল মিডিয়ায় সরব আমজনতা। 

Anant Ambani Wedding: আম্বানিদের বিয়ের জন্য রাস্তা বন্ধ! মুম্বই পুলিসের উপর ভয়ংকর ক্ষেপে গেল আমজনতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেটপাড়া থেকে শুরু করে সর্বত্র এখন একটাই চর্চা! অনন্ত-রাধিকার বিয়ে। দেশের অন্যতম বিগ ফ্যাট বিয়েবাড়ি, যা আগে কেউ দেখেনি। ১২ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসতে চলেছে বিয়ের আসর। এদিকে যেমন সকলেরই নজর এই বিয়ের দিকে, অন্যদিকে নাজেহাল মুম্বইবাসী। 

জানা গিয়েছে, অন্নত-রাধিকার তিন দিনের এই বিয়ের জেরে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে নতুন ট্র্যাফিক বিধিনিষেধ ঘোষণা করা হয়েছে। তারপরেই ক্ষোভে ফেটে পড়েছে জনতা। সোশ্যাল মিডিয়ায় সরব আমজনতা। 

এক নেটিজেন লেখেন, 'এটা একটা প্রাইভেট বিয়ে, পাবলিক ইভেন্ট নয়। তাহলে কেন আমজনতাকে হয়রানির শিকার হতে হচ্ছে। রাস্তা কারোর প্রাইভেট সম্পত্তি নয়। কেন কর্তৃপক্ষ রাস্তা বন্ধ করে দিচ্ছে। এইভাবে চললে, কাল কোনও বড়লোকে ডিভোর্স হলে কারফিউ হবে, এবং তখন আমাদের বাড়িতে বসতে বলা হবে।' 
অন্য একজন লেখেন, 'সম্পত্তি এবং ক্ষমতার প্রভাব দেখানো। সরকার এইসবের কাছে মাথানত করে আছে। আমাদের দেশ রাজাদের দ্বারা শাসিত নয়, তবে এই পরিস্থিতি তার উল্টোটা মনে হচ্ছে। রাজা এবং রাণী শহর শাসন করে এবং আমরা সবাই তাদের নিয়ম মেনে চলি।'

আরও পড়ুন:Ananya Panday: পাণ্ডে পরিবারে নতুন সদস্য! আদিত্যর সঙ্গে প্রেম ভাঙার পরেই সুখবর দিলেন অনন্যা...

আবার একজন লেখেন, 'একজন শিল্পপতির ব্যক্তিগত অনুষ্ঠান কবে থেকে পাবলিক ইভেন্টে পরিণত হল? মুম্বইয়ে প্রতিটি নাগরিক কি এতে আমন্ত্রিত নাকি নির্বাচিত কয়েকজন? সাধারণ জনগণের অসুবিধায় ফেলার পরিবর্তে, সকালের পরিবর্তে রাতের দিকে এই ঘোষণা করা উচিত।'

জনতার ক্ষোভ ধীরে ধীরে ক্রমশ বেড়েই চলেছে। একজন লেখেন, 'নির্লজ্জ। একজন কোটিপতির বিয়ের জন্য সাধারণ মানুষের অসুবিধা করা বন্ধ করুন।' অন্য জন লেখেন, 'ভারতে স্বাগত। একজন বিলিয়ানিয়ারের ছেলের বিয়ে হচ্ছে। তাই মুম্বই ট্র্যাফিক পুলিসের অফিসিয়াল হ্যান্ডেল এটিকে একটি পাবলিক ইভেন্ট বলছে। হাস্যকর বিষয় হল, এই পাবলিক ইভেন্ট জনসাধারণের জন্য় নয়। এটা ঠিক, এখানে টাকা থাকলে আপনি যা খুশি তাই করতে পারবেন।' আবার একজন ট্যুইট করে বলেন মুম্বই পুলিস ১২ জুলাইকে জাতীয় বিয়ের দিবস হিসাবে গণ্য করা উচিত।

প্রসঙ্গত, ৪ মাস আগে থেকেই শুরু হয়েছে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান। গত ৩ জুলাই ছিল 'মেমারু'র অনুষ্ঠান। ৫ জুলাই 'সংগীত'। যেখানে মার্কিন পপ তারকা জাস্টিন বিবার এসেছিলেন। যিনি পারিশ্রমিক নিয়েছিলেন ৮৩ কোটি টাকা। তবে তিনিই প্রথম নয়, এর আগে দুটি প্রি-ওয়েডিং অনুষ্ঠানে এসেছিলেন রিহানা, কেটি পেরি, পিট বুল এবং শাকিরার মত হেভিওয়েট তারকারা। এঁদের পাশাপাশি তো রয়েছে বলিউডে তারকারা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More