Home> বিনোদন
Advertisement

নববর্ষে HIV পজিটিভ শিশুদের পাশে সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী

পয়লা বৈশাখে কিছু HIV আক্রান্ত শিশুদের হাতে তুলে দিলেন নতুন জামাকাপড়।

নববর্ষে HIV পজিটিভ শিশুদের পাশে সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : বাংলা নতুন বছরের শুরুটা একটু অন্যরকম ভাবে করলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী। এইডস আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ালেন মিমি। পয়লা বৈশাখে কিছু HIV আক্রান্ত শিশুদের হাতে তুলে দিলেন নতুন জামাকাপড়।

সাংসদ, অভিনেত্রীর ফেসবুক পোস্ট থেকে জানা যাচ্ছে, আপ্ত সহায়ক অনির্বান ভট্টাচার্যের মাধ্যমে শিশুদের জন্য নতুন জামাকাপড় পাঠিয়েছেন মিমি ৷ পাশাপাশি তাদের জন্য খাবারের ব্যবস্থাও করেছেন৷ এডস আক্রান্ত ওই সমস্ত শিশুদের জন্য একটি ভিডিও বার্তাও পাঠিয়েছেন তিনি ৷ যেখানে কঠিন এই পরিস্থিতিতে হোমের প্রতিটি শিশুকে সাবাধানে থাকার পরামর্শ দিয়েছেন মিমি ৷ তাদের নতুন বছরের শুভেচ্ছাও জানান সাংসদ মিমি চক্রবর্তী ৷ তাঁর এই উদ্যোগে পাশে এসে দাঁড়িয়েছেন বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার রশিদ মুনির খান ৷ পয়লা বৈশাখের দিন তিনি নিজেও সোনারপুরের আনন্দঘর হোমে উপস্থিত হয়েছিলেন ৷ তিনি হোমের শিশুদের সঙ্গে সময় কাটান ৷ এছাড়াও উপস্থিত ছিলেন বারুইপুর জেলার পদস্থ আধিকারিকরাও ৷ লকডাউন কেন ও কী কারণে তা শিশুদের বুঝিয়ে বলা হয়। যদিও এই কয়েকদিন ঘরবন্দি হয়েই দিন কাটছিল তাদের ৷ পয়লা বৈশাখে নতুন জামা পেয়ে খুশি প্রত্যেকেই৷

আরও পড়ুন-তবলায় ছেলে আরিন, জমিয়ে কত্থক-এর অনুশীলন মাধুরীর, মায়ের সঙ্গে আবার নাচতেও দেখা গেল মাধুরীর ছেলেকে

আরও পড়ুন-পিয়ানোতে 'বেলা চাও' বাজালেন, 'মানি হেইস্ট'-এর প্রফেসর হতে চাইলেন আয়ুষ্মান

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty) on

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'চা কাকু' অর্থাৎ মৃদুল দেব-এর পাশেও দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। পেশায় দিন মজুর মৃদুল দেবে-এর জন্য চাল, ডাল, চা পাতা সহ সংসারের প্রয়োজনীয় সমস্ত জিনিসই পাঠিয়েছেন মিমি। সবসময়ের জন্যই পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।

আরও পড়ুন-গরিব দিনমজুর, 'চা কাকু'র দিকে সাহায্যের হাত বাড়ালেন মিমি চক্রবর্তী

Read More