Home> বিনোদন
Advertisement

Mimi Chakraborty: মিমির প্রিয় জিনিস চুরি! ফিরে পেতে মরিয়া নায়িকা...

Mimi Chakraborty: মিমি চক্রবর্তীর সাধের সানগ্লাস নিয়ে গেল এক বাঁদরে। চোখের পলকে মিমির সানগ্লাসটি ছিনিয়ে নেয় সে। তারপর ঘটল অদ্ভুত ঘটনা। সেই সানগ্লাস উদ্ধার করতে কার্যত কালঘাম ছুটল অভিনেত্রীর।

Mimi Chakraborty: মিমির প্রিয় জিনিস চুরি! ফিরে পেতে মরিয়া নায়িকা...
Updated: Mar 23, 2024, 11:02 AM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলি অভিনেত্রী মিমির সঙ্গে ঘটল অদ্ভুত ঘটনা। সানগ্লাসের শখ প্রায় সবারই। আর সেটা নিয়েই দৌড় লাগাল এক বাঁদর। চোখের পলকে মিমির সানগ্লাসটি ছিনিয়ে নেয় সে। সেই সানগ্লাস উদ্ধারে অভিনেত্রীর কালঘাম ছুটল।

দোল আসতে বাকি আর দুদিন। জানা গিয়েছে, দোল সেলিব্রেট করতে শহর থেকে অনেক দূরে গিয়েছেন মিমি। এমনিতেই মিমি বরাবরই সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ। প্রতিদিন তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন তার খবর সোশ্যাল মিডিয়ায় দেখলেই জানতে পারা যাবে। সম্প্রতি বৃন্দাবন গিয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: Partha Sarathi Deb Death: টলিউডে শোকের ছায়া! প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব...

বৃন্দাবন থেকে নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করেন তিনি। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর মা। ভিডিয়োতে দেখা গিয়েছে, মিমির মায়ের চশমা নিয়ে পাঁচিলের উপর উঠে গিয়েছিল বাঁদরটি। আচমকা সেখান থেকে নেমে আসে। কিছুক্ষণ পর সেটি ফেরত দিলেও চোখের পলক ফেলতে না ফেলতেই মিমির সানগ্লাসটি নিয়ে সে পালায়। অভিনেত্রী তখন চিৎকার করে বলতে থাকেন, ওটা আমার প্রিয় সানগ্লাস। ওটা খাবার জিনিস নয়। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

কিন্তু অভিনেত্রীর কথা কী আর সে বাঁদর বুঝবে। সানগ্লাসটি নিয়ে দৌড় লাগায়। টোটো নিচে লুকিয়ে পড়ে। অভিনেত্রী তার পিছু নেয়। অনেক কাকতি-মিনতিও করেন মিমি। পরে তিনি একটি খাবারের প্যাকেট তার সামনে নিয়ে যান। অনেক অনুনয় বিনয় এবং খাবার দেওয়ার পর নিজের সাধের সানগ্লাসটি উদ্ধার করতে সক্ষম হন অভিনেত্রী। 

গোটা ঘটনার ভিডিয়োটি অভিনেত্রী শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'আজ আমায় এক বাঁদরের সঙ্গে এই বিনিময় প্রথা অবলম্বন করতে হল।' অভিনেত্রীর ভিডিয়ো দেখে অনেকে নেটিজেনরা আনন্দ উপভোগ করেছেন। 

আরও পড়ুন: Darshana Banik: ফের বাংলাদেশে দর্শনা, এবার নায়িকার সঙ্গী শরিফুল রাজ...

সামনেই বাংলাদেশের নতুন ছবিতে দেখা যাবে মিমিকে। ছবির নাম তুফান। শাকিব খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এই প্রথম বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী। মিমির পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন ‘আয়নাবাজি’খ্যাত নাবিলা। 

অন্যদিকে ছবিটি প্রসঙ্গে মিমি বলেন, ‘বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়। কখনও কাজে কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)