Home> বিনোদন
Advertisement

রাখি বাঁধার পর 'ভাই'-কেই বিয়ে করেন শ্রীদেবী?

মিঠুনের সঙ্গেও সম্পর্ক ছিল শ্রী-র

রাখি বাঁধার পর 'ভাই'-কেই বিয়ে করেন শ্রীদেবী?

নিজস্ব প্রতিবেদন : এক বছরও হয়নি তিনি চলে গিয়েছেন। হাজার হাজার ভক্তের হৃদয়কে ছিন্নবিচ্ছিন্ন করে দিয়ে পরলোকে পাড়ি দিয়েছেন বলিউডের প্রথম সুপারস্টার শ্রীদেবী। মৃত্যুর পর আজ তাঁর প্রথম জন্মদিন। ফলে, মায়ের স্মৃতিতে কাতর হয়ে পড়েছেন জাহ্নবী, খুশি। দুই মেয়ের মত স্ত্রী-কে হারিয়ে তাঁর প্রথম জন্মদিনে স্মৃতিমেদুর হয়ে পড়েছেন বনি কাপুরও।

বলিউডের প্রথম ফিমেল সুপারস্টারের মৃত্যুর পর প্রথম জন্মদিন নিয়ে সেলেবরা স্মৃতি আঁকড়ে রয়েছেন, সেই সময়ও কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না শ্রীদেবীর। শোনা যায়, বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুরের সঙ্গে প্রথমে বেশ ভাল সম্পর্ক ছিল শ্রীদেবীর। ওই সময় বনি কাপুরের বাড়িতেই মিঠুনের সঙ্গে লিভ ইন করতেন শ্রীদেবী। শুধু তাই নয়, মিঠুনের সঙ্গে লিভ ইন করার সময় বনি কাপুরের হাতে রাখিও বাঁধেন শ্রী। ফলে, মোনা কাপুরের সঙ্গে বান্ধবীর মতই সম্পর্ক তৈরি হয়ে যায় শ্রীদেবী।

আরও পড়ুন : দেহরক্ষীতে মুড়ে দেওয়া হবে তৈমুরকে, কেন এমন সিদ্ধান্ত?

যদিও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। বনি কাপুরের হাতে রাখি বাঁধার পর আচমকাই একদিন শোনা যায়, শ্রীদেবী নাকি মা হতে চলেছেন। যা আগুনের মত হু হু করে ছড়িয়ে পড়ে। শোনা যায়, বনি কাপুরের সন্তানের মা হতে চলেছেন শ্রীদেবী। ওই খবর শোনার পর যেমন মিঠুনের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় শ্রী-র, তেমনি ভেঙে পড়েন মোনা কাপুরও।

fallbacks

এপর থেকেই শ্রীদেবী কে ‘হোম ব্রেকার’ আখ্যা দেওয়া হয়। এরপরই একটি মন্দিরে গিয়ে শ্রীদেবীকে বিয়ে করেন বনি কাপুর। ১৯৯৬ সালেই শ্রীদেবীকে বিয়ে করে তাঁর সঙ্গে সংসার শুরু করেন বনি কাপুর। অন্যদিকে, শ্রীদেবীকে বিয়ে করার পরই অর্জুন কাপুর এবং অংশুলা কাপুর, দুই সন্তানকে নিয়ে বনি কাপুরের বাড়ি ছাড়েন মোনা কাপুর। বনি কাপুরকে বিয়ের পর জাহ্নবীর জন্ম হয়। এর কিছুদিন পর বনি এবং শ্রীদেবীর জীবনে আসে ছোট মেয়ে খুশি কাপুরও। যদিও, শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পরই বাবা বনি কাপুরের পাশে এসে দাঁড়ান অর্জুন কাপুর। শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই বনি কাপুরের সঙ্গে সম্পর্ক আবার ভাল হতে শুরু করে প্রথম পক্ষের সন্তান অর্জুন কাপুর এবং অংশুলা কাপুরের।

আরও পড়ুন : রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচের ভিডিও

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মৃত্যু হয় শ্রীদেবীর। দুবাইতে ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে গিয়ে আচমকাই হৃদ যন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় বলিউড অভিনেত্রীর। যা নিয়ে বিস্তর বিতর্ক শুরু হয়। একটি ছোট বাথটাবে কীভাবে ডুবে গেলেন শ্রীদেবী, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। যদিও, দুবাই প্রশাসন শেষ পর্যন্ত শ্রীদেবীর মৃত্যু হৃদ যন্ত্র বিকল হয়েই হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে প্রকাশ করে। 

Read More