Home> বিনোদন
Advertisement

Sourav Ganguly- Mismee das: অভিনয় থেকে বিদায়, এই সিদ্ধান্ত কেন নিলেন মিশমি? সৌরভকে জানালেন অভিনেতা

কিছুদিন আগেই গোয়ায় ছুটি কাটাতে গিয়ে সমুদ্রের পাড়ে বিকিনি পরে ছবি তুলেছিলেন মিশমি(Mismee)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই ট্রোল(troll) হতে থাকেন অভিনেতা।

Sourav Ganguly- Mismee das: অভিনয় থেকে বিদায়, এই সিদ্ধান্ত কেন নিলেন মিশমি? সৌরভকে জানালেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি দাদাগিরির(Dadagiri) মঞ্চে হাজির হয়েছিল 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের সদস্যরা। সেখানে হাজির ছিলেন এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র রিনি অর্থাৎ অভিনেতা মিশমি দাস(Mismee Das)। কিছুদিন আগেই মিশমি জানান যে অভিনয় জগত থেকে বিদায় নিতে চলেছেন মিশমি। কিন্তু কেন এই সিদ্ধান্ত নিলেন অভিনেতা, সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) কাছে খোলসা করলেন কারণ। 

কিছুদিন আগেই গোয়ায় ছুটি কাটাতে গিয়ে সমুদ্রের পাড়ে বিকিনি পরে ছবি তুলেছিলেন মিশমি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই ট্রোল হতে থাকেন অভিনেতা। তাঁকে অকথা কুকথা শোনাতে পিছপা হয়নি নেটিজেনরা। সেই প্রসঙ্গই দাদাগিরির মঞ্চে তুলে ধরেন সৌরভ। মজার ছলে তিনি মিশমিকে জিগেস করেন যে মিশমি নিশ্চয় সমুদ্রের পাড়ে যান না। মিশমি উত্তরে বলেন, 'শেষবার যখন গিয়েছিলাম যা হল।' সৌরভ বলেন,'সোশ্যাল মিডিয়া হল পাঞ্চিং ব্যাগ'। মিশমির বক্তব্য,সে যদি ভুল না হয় তাহলে তাঁকে যতই লোকে বাজে কথা বলুক তিনি কারোর কথা শুনবেন না।

এদিন মানসী সিনহা জানান যে এটাই মিশমির ক্যামেরার সামনে শেষদিন। যা শুনে অবাক হয়ে যান সৌরভ। কেন এই সিদ্ধান্ত নিলেন অভিনেতা, সেই প্রসঙ্গে মিশমি বলেন যে, লকডাউনে তিনি অনুভব করেছেন যে আমরা নিজেদের ব্যস্ত রাখতে কাজ নিয়ে থাকি। কিন্তু যখন কাজ থাকে না তখন আমাদের সবদিক শূন্য হয়ে যায়। সেই শূন্য়তা থেকেই মিশমি সিদ্ধান্ত নিয়েছেন যে নিজের জন্য কাজ থেকে বিরতি নেবেন তিনি। এমনকি কবে ফিরবেন অভিনয়ে, সে কথা তিনি নিজেও জানেন না। 

আরও পড়ুন: Madhuri Dixit- Swastika Mukherjee: মাধুরীর সঙ্গে একফ্রেমে স্বস্তিকা,'স্বপ্নেরও অতীত',বাবা-মাকে উৎসর্গ করলেন সাফল্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More