Home> বিনোদন
Advertisement

Happy Birthday Salman Khan: এবার বিয়ে হবে সলমনের, ভবিষ্যদ্বাণী মীরের, কেন?

ভাইজানের জন্মদিনেই মীরের ভবিষ্যদ্বানী। 

Happy Birthday Salman Khan: এবার বিয়ে হবে সলমনের, ভবিষ্যদ্বাণী মীরের, কেন?

নিজস্ব প্রতিবেদন: সোমবার সলমনের খানের (Salman Khan) জন্মদিন। তাঁকে ঘিরে রহস্যের শেষ নেই, বিতর্কের শেষ নেই। ৫৬-তেও যাঁর প্রেমে পাগল কয়েক জেনারেশন তিনি আজীবন অবিবাহিতই থেকে গেলেন! এ বড় রহস্যের। তাই সলমনের বিয়ে নিয়ে মাথাব্যাথার শেষ নেই সাধারণ দর্শকের। সলমন এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, জীবনে তিনি সবচেয়ে বেশি যে প্রশ্নের উত্তর দিয়েছেন তা হল 'কবে বিয়ে করছেন?'

যদিও আজ অবধি কোনও সাক্ষাৎকারেই তিনি কোনও পাত্রীর নাম নেননি। কিন্তু সলমন সম্পর্কে জড়িয়েছেন বহুবার। সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ থেকে লুলিয়া ভান্তুর। সলমনের প্রেমে পড়েছেন পরমসুন্দরীরা। কারোর সঙ্গে বিচ্ছেদের পর মুখ দেখাদেখিও নেই ভাইজানের কারোর সঙ্গে আবার বিচ্ছেদের পরও রয়ে গেছে পারিবারিক সম্পর্ক। সবমিলিয়ে সলমনের বিয়ে ও সম্পর্ক ঘিরে ধোঁয়াশার শেষ নেই। তবে সলমন নিজেই বলে দিয়েছেন তিনি আর বিয়ে নিয়ে বিশেষ আগ্রহী নন। এমনকি মজা করে এক সাক্ষাৎকারে তিনি বলেন, এখন আর কেউ তাঁকে বিয়ে করবেন না। হাসির রোল ওঠে দর্শকমহলে। বিগবসের মঞ্চে ক্যাটরিনাকে তিনি বলেন, তাঁর আর বিয়ের বয়স নেই। কপিল শর্মা শোয়ে আরবাজ খান মজা করে বলেন, 'সলমনের আর বিয়ের প্রযোজন নেই'। সবমিলিয়ে বিয়ের প্রসঙ্গ এখন হাসির মজার বিষয় হয়ে উঠেছে সলমনের কাছে। 

আরও পড়ুন: Happy Birthday Salman Khan:'কবে বিয়ে করছেন?'প্রশ্ন ক্যাটরিনার, উত্তরে কী বললেন সলমন?

সোমবার ভাইজানের জন্মদিনে তাঁর বিয়ে নিয়ে তৈরি এই মজাকেই উস্কানি দিলেন সঞ্চালক অভিনেতা মীর (Mir)। তিনি লিখেছেন যে, 'এইবার ফাইনালি ভাইজানের বিয়ে হবে! শুনেছি সাপে বর হয়!'শনিবার সাপে কামড়ায় সলমনকে। আপাতত সুস্থ রয়েছেন তিনি। মীরের এই মজায় এক নেটিজেন লিখেছেন, 'কিন্তু সাপে বউ তো আর হয় না।' আরেক নেটিজেন লিখেছেন, এটা সেরা। সব মিলিয়ে লমনের জন্মদিনে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। সৌজন্যে মীর।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More