Home> বিনোদন
Advertisement

Mimi Chakraborty: এরাজ্যে নেতাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা যায়, ওয়েব সিরিজ দেখে টুইট মিমির

ঐ সিরিজে এক বিধায়কের চরিত্র চিত্রায়ন করা যায়,যে চরিত্রটি নেগেটিভ। সেই সিরিজ দেখেই এবার রাজ্যবাসীতে বিশেষ বার্তা দিলেন মিমি।  মিমি জানান যে, এই ওয়েব সিরিজের মতো আমাদের রাজ্যের বিধায়ক সাংসদ বা নেতারা নয়। 

Mimi Chakraborty: এরাজ্যে নেতাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা যায়, ওয়েব সিরিজ দেখে টুইট মিমির

নিজস্ব প্রতিবেদন: ওয়েবসিরিজ দেখে সোশ্যাল মিডিয়ায় সরব অভিনেত্রী সাংসদ(MP) মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। ঐ সিরিজে এক বিধায়কের চরিত্র চিত্রায়ন করা যায়,যে চরিত্রটি নেগেটিভ। সেই সিরিজ দেখেই এবার রাজ্যবাসীতে বিশেষ বার্তা দিলেন মিমি।  মিমি জানান যে, এই ওয়েব সিরিজের মতো আমাদের রাজ্যের বিধায়ক সাংসদ বা নেতারা নয়। 

মিমি টুইটে লেখেন,'আমি একটি ওয়েবসিরিজ দেখছিলাম যেখানে গ্রামের সাধারণ মানুষ বিধায়কের কাছে পৌঁছতে পারে না এমনকী গ্রামের প্রধানও। তাঁদের একটি রাস্তা তৈরি করা প্রযোজন। সে কথা বিধায়ককে জানাতে পারে না। কিন্তু আমি বলতে চাই, আমাদের রাজ্যের সব বিধায়ক ও সাংসদ এমনকী পার্টির নেতাদের কাছে সাধারণ মানুষ সরাসরি পৌঁছতে পারে।'

কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত'-র দ্বিতীয় সিজন। প্রথম দিন থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই ওয়েব সিরিজ। সেই ওয়েব সিরিজ দেখে এবার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। ঐ সিরিজের এক বিধায়কের চরিত্র দেখেই মিমি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট লেখেন। যদিও ওয়েবসিরিজের নাম নেননি অভিনেত্রী। তবে তিনি যে সিনের কথা বলছেন তা শুনে বুঝতে অসুবিধা হয়নি কারোরই। 

fallbacks

আরও পড়ুন: Rudranil Ghosh: মাদক বিরোধী বিজ্ঞাপনে রুদ্রনীলের ছবি দিয়ে মিম, বিতর্কের মুখে পোস্ট ডিলিট রাজ্য পুলিসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More