Home> বিনোদন
Advertisement

সামনে এল Mimi-র সিক্রেট, এই প্রেমের কথা নিজেই স্বীকার করলেন অভিনেত্রী

শুক্রবার একটি Secret ভিডিয়ো পোস্ট করেছেন মিমি (Mimi Chakraborty)।

সামনে এল Mimi-র সিক্রেট, এই প্রেমের কথা নিজেই স্বীকার করলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের শেষ নেই। কিছুদিন আগেই সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কথা দিয়েছিলেন তিনি তাঁর Secret সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনবেন। সেকথা রাখতেই শুক্রবার একটি Secret ভিডিয়ো পোস্ট করেছেন মিমি (Mimi Chakraborty)।

এমনিতে সারাবছর ডায়েট মেনেই চলতে হয়ে মিমিকে। তবে cheat day-তে অল্প বিস্তর চিটিং তো চলতেই পারে, তাই নয় কি? শুক্রবার শেয়ার করা তাঁর সিক্রেট-১ ভিডিয়োতে মিমি (Mimi Chakraborty) জানিয়েছেন পিৎজা তাঁর ভীষণই পছন্দের খাবার। ভিডিয়োতে দেখা যাচ্ছে, শ্যুট শুরুর আগে মেকআপে ব্যস্ত অভিনেত্রী। হেয়ার ড্রেসার তাঁর চুল ঠিক করে দিচ্ছেন, অন্যদিকে অভিনেত্রী গোটা একটা পিৎজা (Pizza) সাবার করে দিলেন। খেতে খেতে মজার ছলে মিমিকে বলতে শোনা গেল, 'পিৎজা খাবেন, পিৎজা?' ক্যাপসানে লিখেছেন, 'পিৎজাই জীবন'।

আরও পড়ুন-ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতক, অভিনয়ে প্রথম স্থান পেলেন Ritabhari Chakraborty

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

তবে ভিডিয়ো আপলোক করার সঙ্গে সাংসদ অভিনেত্রী সাফ জানিয়েছেন, ''আমি জাঙ্ক ফুডের প্রচার করছি না। আমি নিজেও এই খাবর রোজ খাই না। তবে চিট ডে-তেই শুধু অল্প বিস্তর এই খাবার খাই।''

প্রসঙ্গত, লকডাউনে মাঝে মধ্যে অনুরাগীদের জন্য বিভিন্ন ভিডিয়ো পোস্ট করেছেন মিমি (Mimi Chakraborty) । কীভাবে মন ভালো রাখা যায়, সেই পরামর্শ অনুরাগীদের দিয়েছেন। আবার তিনি কীভাবে পোষ্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন, সেই ভিডিও পোস্ট করেছেন। আবার কখনও ভাগ করে নিয়েছেন নিজের নতুন হেয়ার স্টাইল। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর বাড়িতে এসেছে এক নতুন অতিথি। ৪০ দিনের সেই কুকুরের ছবি শেয়ার করে মিমি জানিয়েছেন বন্ধুর কাছ থেকেই এই উপহার পেয়েছেন। চিকুর স্মৃতিতে তার নাম রেখেছেন 'চিকু জুনিয়ার'।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More