Home> বিনোদন
Advertisement

সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? বিকিনি পরায় মন্দিরাকে অপমান!

কালো রঙের বিকিনির উপর লাল রঙের গাউন জড়িয়ে ছবি শেয়ার করেন মন্দিরা

সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? বিকিনি পরায় মন্দিরাকে অপমান!

নিজস্ব প্রতিবেদন : মলদ্বীপে বেড়াতে গিয়েছেন মন্দিরা বেদী। সাহো-র শ্যুটিংয়ের পর স্বামী এবং ছেলেকে নিয়ে সমুদ্রের দেশে বেড়াতে যান টেলিভিশনের এই জনপ্রিয় সঞ্চালিকা।মলদ্বীপে বেড়াতে গিয়ে সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেন মন্দিরা। কখনও জলের নীচে রেস্তোরাঁয় গিয়ে ছবি শেয়ার করেন মন্দিরা, আবার কখনও বিকিনি পরে ছবি শেয়ার করেন মন্দিরা। সেই ছবির জেরে এবার সমালোচনার মুখে পড়তে হল জনপ্রিয় অভিনেত্রীকে।

আরও পড়ুন  : 'জলকন্য়া' হাজির মলদ্বীপে, বিকিনিতে সাঁতার কেটে উত্তাপ ছড়ালেন মন্দিরা
সম্প্রতি মলদ্বীপে গিয়ে খোলামেলা পোশাক পরে ছবি শেয়ার করেন মন্দিরা। কালো রঙের বিকিনির উপর লাল রঙের গাউন জড়িয়ে ছবি শেয়ার করেন মন্দিরা। মলদ্বীপে ছুটির শেষ দিন কাটানোর সময় ছবি শেয়ার করায় কটাক্ষের মুখে পড়তে হয় টেলিভিশনের সঞ্চালিকাকে।

আরও পড়ুন : পুড়েছে শরীরের ১৫%, ম্যানেজারকে হাসপাতালে রেখেই রোমে পাড়ি ঐশ্বর্যের!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কেউ বলতে শুরু করেন, সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? কেউ বলতে শুরু করেন, আপনি একজন মহিলা, কম বয়সী অভিনেত্রী নন যে এই ধরনের ছবি শেয়ার করেছেন। অনেকে বলতে শুরু করেন, এটা কী ধরনের পোস্ট আপনার? সূর্যাস্ত দেখাতে গিয়ে, আপনি অন্য কিছু দেখাতে শুরু করেছেন এবং সেটা স্পষ্টভাবে বোঝা যাচ্ছে বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। যদিও শত সমালোচনার পরও এ বিষয়ে পালটা কিছু বলতে শোনা যায়নি মন্দিরা বেদীকে।

Read More