Home> বিনোদন
Advertisement

Mamata Banerjee| Didi No.1: 'রাত ৩টেয় উঠে রান্না সেরে স্কুলে যেতাম'! রচনার কাছে 'হারিয়ে যাওয়া ছোটবেলা' নিয়ে মনখারাপ মমতার...

Mamata Banerjee at Didi No.1: দিদি নম্বর ওয়ানের মঞ্চে ছোটবেলার গল্প বলতে শোনা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি প্রোমো। সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায় শোনান ছোটবেলায় তাঁর জীবনযুদ্ধের কাহিনী। 

Mamata Banerjee| Didi No.1: 'রাত ৩টেয় উঠে রান্না সেরে স্কুলে যেতাম'! রচনার কাছে 'হারিয়ে যাওয়া ছোটবেলা' নিয়ে মনখারাপ মমতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিদি নম্বর ওয়ানের মঞ্চে ছোটবেলার গল্প তুলে ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। সম্প্রতি দিদি নম্বর ওয়ানের(Didi No.1) মঞ্চে হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিছু সময়ের জন্য নয়, গোটা এপিসোড ধরেই ছিলেন তিনি। প্রায় আড়াই ঘণ্টা শ্যুটিং করেছেন তিনি। সোমবার চ্যানেল কর্তৃপক্ষ জানিয়ে দিল সম্প্রচারের দিন ও সময়। এরপরেই প্রকাশ্যে আসে নতুন প্রোমো। 

আরও পড়ুন- Exclusive | Anupam Roy First Wife: আলোয় পিয়া-প্রশ্মিতা, অনুপমের প্রথমা শ্রেয়াকে চেনেন?

নতুন প্রোমোতে দেখা যায়, শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee) স্বাগত জানাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানান যে এই প্রথমবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হচ্ছেন বাংলার দিদি। এরপরেই শোনা যায়, ছোটবেলার গল্প বলছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, 'এত ছোটবেলায় বাবা মারা গেছেন যে সংসারটা আমাকেই টানতে হয়েছে তখন আমার ১০-১১ বছর বয়স। রাত ৩টেয় উঠে রান্নাবান্না করে স্কুলে যেতাম'। বোঝাই যাচ্ছে, এটা শুধুমাত্র ঝলক। আরও অনেক কথাই বলেছেন তিনি, যা জানা যাবে সেই পর্বে। এরপরেই মমতার গলায় শোনা যায় আক্ষেপ, 'আমার ছোটবেলাটা হারিয়ে গেছে'। 

আরেকটি প্রোমোতে দেখা যায়, মমতাকে একটি শাল পরিয়ে সম্বর্ধনা জানান রচনা। সেই শালে লেখা, দিদি নম্বর ওয়ান। কিন্তু সেই শাল মমতা পরিয়ে দেন রচনাকে। তিনি বলেন 'এটা তোমাকেই শোভা পায়। বাস্তবিক অর্থেই দিদি নম্বর ওয়ান'। প্রোমোতেই গানে গানে পা মেলাতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। 

আরও পড়ুন- Taapsee Pannu Wedding: বিদেশি খেলোয়াড়ের প্রেমে মশগুল, মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী...

তবে জানা গেছে যে এই প্রতিযোগিতায় সরাসরি অংশগ্রহণ করেননি তিনি। তিনি অতিথি হিসাবেই হাজির ছিলেন। গত বুধবার নির্ধারিত সময়ে, দুপুর ১২টায় ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর জন্য এই সেট তৈরি করা হয়েছিল ডুমুরজলায়। মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়, সংগীতশিল্পী শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও সংগীতশিল্পী অরুন্ধতী হোম চৌধুরী। গান, আড্ডা, খেলায় জমজমাট ছিল শ্যুটিংপর্ব। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More