Home> বিনোদন
Advertisement

জাতীয় পতাকা অবমাননার দায় বিপাকে মল্লিকা শেরাওয়াত

জাতীয় পতাকা অবমাননার দায় বিপাকে মল্লিকা শেরাওয়াত

আবারও বিতর্কে মল্লিকা শেরাওয়াত। তাঁর আগামী ছবি ডার্টি পলিটিকসের ফার্স্ট লুক প্রকাশ হতেই মানবাধিকার কর্মী টি ধনগোপাল রাওয়ের রক্তচক্ষুতে পড়লেন মল্লিকা। নতুন ছবির প্রথম ঝলকে শরীরে জাতীয় পতাকা জড়িয়ে দেখা যাচ্ছে তাঁকে।

মল্লিকার বিরুদ্ধে হয়দারাবাদ হাই কোর্টে অভিযোগ দায়ের করেছেন টি ধনগোপাল। তাঁর অভিযোগ ছবির প্রথম ঝলকে উদ্দেশ্যপূর্ণ ভাবে জাতীয় পতাকার অবমাননা করেছেন মল্লিকা ও ছবির প্রযোজক কস্তুর চাঁদ বোকাডিয়া। ছবিতে দেখা যাচ্ছে রাজস্থানের বিধানসভার সামনে একটি পুরনো অ্যাম্বাসাডরের ওপরে বসে আছেন মল্লিকা। শরীরে জড়ানো জাতীয় পতাকা। তবে বোকাডিয়া সাংবাদিকদের জানিয়েছেন তিনি ছবির পোস্টার পরিবর্তন করবেন না। তিনি বলেন, "ছবির পোস্টার পরিবর্তনের একটা যুক্তি থাকা দরকার, কোনও কারণ ছাড়া পোস্টার পরিবর্তন করা হবে না।"

কুখ্যাত ভাঁবরি দেবী মামলার ওপর তৈরি ছবিতে অভিনয় করেছেন ওম পুরী, অনুপম খের, নাসিরুদ্দিন শাহ, জ্যাকি শ্রফ ও রামপাল যাদব। এর আগেও জাতীয় পতাকা অবমাননার দায়ে অভিযুক্ত হয়েছেন মল্লিকার। ২০১১ সালে মুক্তি পাওয়া  পলিটিকস অফ লভ ছবিতে তাঁকে শরীরে মার্কিন যুক্তরাষ্ট্রের পতাকা জড়িয়ে ব্রায়ান হোয়াইটের সঙ্গে শুয়ে থাকতে দেখা গিয়েছিল।

 

Read More