Home> বিনোদন
Advertisement

শাড়িতে 'সংস্কারি বহু'র সাজে আক্রমণের মুখে মালাইকা

শাড়ি পরে ক্যামেরার সামনে হাজির হন তাহলে প্রথমটা হয়ত অনেকেই চমকে যাবেন।

শাড়িতে 'সংস্কারি বহু'র  সাজে আক্রমণের মুখে মালাইকা

নিজস্ব প্রতিবেদন: ট্রাডিশনাল শাড়িতে শেষ কবে মালাইকাকে কেউ দেখেছেন মনে করতে পারবেন? সাধারণত মর্ডান, বোল্ড পোশাকেই তাঁকে দেখতে সকলে অভ্যস্ত। হঠাৎ যদি মালাইকা পরিপাটি হয়ে শাড়ি পরে ক্যামেরার সামনে হাজির হন তাহলে প্রথমটা হয়ত অনেকেই চমকে যাবেন।

 ৯ জুন ছিল সোনম কাপুর আহুজার ৩৪ বছরের জন্মদিন পার্টি। সেখানে রেহা কাপুর, সুনীতা কাপুর, মাহিপ কাপুর এবং সানায়া, খুশি, জাহ্নবী, করিশ্মা, বরুণ ধাওয়ান, অনন্যা পান্ডেদের সঙ্গে হাজির ছিলেন মালাইকারও। তবে পার্টিতে সকলের নজর কাড়লেন যিনি তিনি আর কেউ নন অর্জুন কাপুরের হবু স্ত্রী। আজ্ঞে হ্যাঁ মালাইকার কথাই বলছিলাম। তাঁকে ট্রাডিশনাল শাড়িতে দেখে অনেকেই হয়ত চমকে গিয়েছিলেন। পার্টি ছবি পোস্ট করে হবু ননদ সোনমকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন 'ছাইয়া ছাইয়া' গার্ল।

আরও পড়ুন-তনুজার অসুস্থতা নিয়ে মুখ খুললেন কন্যা কাজল

fallbacks

fallbacks

আরও পড়ুন-ভূতের খপ্পরে পড়লেন উড়ি:স্যাজিক্যাল স্ট্রাইক খ্যাত ভিকি কৌশল!

ডিজাইনার রোহিত বাল-এর ডিজাইন করা হ্যান্ড পেন্টেড লাল ও গোল্ডেন ফুল আঁকা শাড়ি, সঙ্গে মানানসই স্লিভলেস ব্লাউজ, গলায় ভারি গয়না, মাথায় টিকলিতে মালাইকা যেন সত্যিই মোহময়ী। তবে মালাইকাকে এভাবে দেখে নেটিজেনদের অনেকেই ঠিক হজম করতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় মালাইকার এই ছবিতে দেখে অনেকেই তাঁকে আক্রমণ করেছেন। কেউ লিখেছেন,  'জন্মদিনের পার্টিতে এসেছেন না বিয়েবাড়িতে?' আবার কেউ বলেছেন, 'শ্বশুরবাড়ি এসেছেন কিনা সেই জন্য'। কেউ আবার লিখেছেন, 'জন্মদিন পার্টির সঙ্গে হয়ত মালাইকা-অর্জুনের আংটি বদলের অনুষ্ঠানও হয়েছে। সেকারণেই হয়ত এমন সেজে এসেছেন মালাইকা।' 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-গুরুতর অসুস্থ হৃত্বিকের দিদি সুনয়না, উদ্বিগ্ন রোশন পরিবার

fallbacks

fallbacks

fallbacks

শোনা যায়, অর্জুনের প্রেমিকা মালাইকার সঙ্গে সোনমের সম্পর্ক একসময় বিশেষ ভালো ছিল না। কোনও এক পার্টিতে মত্ত অবস্থ সোনমের সঙ্গে খারাপ ব্যবহার করেন মালাইকা। তারপর থেকেই তাঁদের সম্পর্কের অবনতি হয়। পরবর্তীকালে তাঁরা যে তাঁদের নিজেদের সম্পর্ক যে আবারও মসৃণ করে নিয়েছেন সোনমের জন্মদিন পার্টিতে মালাইকার উপস্থিতিই বুঝিয়ে দেয়। 

আরও পড়ুন-বিয়ে করলেন সুস্মিতা সেনের ভাই রাজীব

Read More