Home> বিনোদন
Advertisement

আয়েশা ও মনীষার সঙ্গে পরকীয়া নানা পাটেকরের

অভিনেত্রী আয়েশা জুলকার সঙ্গে নানা পাটেকরকে তাঁর ঘরে হাতে নাতে ধরেছিলেন মনীষা।

আয়েশা ও মনীষার সঙ্গে পরকীয়া নানা পাটেকরের

নিজস্ব প্রতিবেদন: নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন প্রাক্তন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত।  অভিনেত্রীর এই অভিযোগ নিয়েই সরগরম বি-টাউন। তারই মাঝে নতুন করে উঠে আসছে নানার সঙ্গে ঘটে যাওয়া কিছু পুরনো ঘটনা। 

৯ এর দশকের কথা, তখন নীলাকান্তি পাটেকরের সঙ্গে বিবাহিত জীবন কাটাচ্ছেন নানা পাটেকর। ১৯৯৬ সালে 'অগ্নিসাক্ষী' ছবির শ্যুটিংয়ের সময় অভিনেত্রী মনীষা কৈরালার প্রেমে পড়েন নানা। সেসময় নানা পাটেকরের মতো কঠিন স্বভাবের একজন ব্যক্তিত্বের সঙ্গে মনীষা কৈরালার প্রেমের খবরে বি-টাউনের অনেকেই অবাক হন। যদিও তখন মনীষাও তার বদমেজাজী স্বভাবের জন্য সেসময় চর্চিত ছিলেন। তবে অগ্নিসাক্ষীর শ্যুটিংয়ের সময় নানা ও মনীষা যে দুজনেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলেই শোনা গিয়েছিল।  সেসময় মনীষা কৈরালার প্রতিবেশীরা অনেকেই বলেছিলেন তাঁরা নানাকে অনেক ভোরে মনীষার বাড়ি থেকে বের হতে দেখেছেন। এমনকি নানা নাকি সেসময় স্ত্রীর থেকে আলাদা থাকাও শুরু করেন বলেও। তবে মনীষার সঙ্গে সম্পর্কে থাকার কিছুদিনের মধ্যে তাঁর উপর বিভিন্ন বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা শুরু করেন নানান। সেমসয় সহ অভিনেতাদের সঙ্গে মনীষাকে দেখলে বা খোলামেলা পোশাকে দেখলে নানা নাকি ভীষণ রেগে যেতেন এজন্য বিভিন্ন সময় মনীষার সঙ্গে ঝগড়াও হয়েছে বলে শোনা যায়। 

আরও পড়ুন- যৌন হেনস্থা নিয়ে সরব আশা ভোঁসলে

fallbacks

আরও পড়ুন-১৮তে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল, মুখ খুললেন সানি লিওন

fallbacks

আরও পড়ুন-তনুশ্রী দত্তর যৌন হেনস্থার ঘটনায় মুখ খুললেন বোন ঈশিতা

এরই মাঝে একদিন অভিনেত্রী আয়েশা জুলকার সঙ্গে নানা পাটেকরকে তাঁর ঘরে হাতে নাতে ধরেছিলেন মনীষা। শোনা যায় সেসময় আয়েশার সঙ্গে নাকি ঘনিষ্ঠ অবস্থায় ছিলেন নানা। এঘটনায় মনীষার পক্ষে মানা সেসময় সম্ভব ছিল না। তিনি ভেঙে পড়েন। ক্ষুব্ধ মনীষা সেসময় আয়েশাকে গালিগালাজ করেন বলেও শোনা যায়। এই ঘটনার পর মনীষা শীঘ্রই নানাকে বিয়ের প্রস্তাব দেন। যদিও নানা সে প্রস্তাব সোজা খারিজ করে দেন। যদিও নানা সে প্রস্তাবে রাজি হননি। আর এরপরেই নাকি মনীষার সঙ্গে সম্পর্ক ভেঙে যায় নানা পাটেকরের।  এদিকে মনীষার সঙ্গে সম্পর্ক ভাঙার পর পরই নানা পাটেকর আয়েশার সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করে নেন এবং আয়েশার সঙ্গে লিভ-ইন করা শুরু করেন।

Read More