Home> বিনোদন
Advertisement

Mahiya Mahi : অভিনয় ছেড়ে এবার রাজনীতিতে, কোন দলে যোগ দিলেন বাংলাদেশের মাহিয়া মাহি!

রাজনীতিতে পা রাখছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বাংলাদেশের ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম কিনলেন অভিনেত্রী মাহি। বৃহস্পতিবার, ধানমন্ডির কার্যালয় থেকে এই ফর্ম সংগ্রহ করেন মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম কিনেছেন মাহি। জানা যাচ্ছে, শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন এই অভিনেত্রী।

Mahiya Mahi : অভিনয় ছেড়ে এবার রাজনীতিতে, কোন দলে যোগ দিলেন বাংলাদেশের মাহিয়া মাহি!

Mahiya Mahi, মাহিয়া মাহি, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : রাজনীতিতে পা রাখছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বাংলাদেশের ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম কিনলেন অভিনেত্রী মাহি। বৃহস্পতিবার, ধানমন্ডির কার্যালয় থেকে এই ফর্ম সংগ্রহ করেন মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম কিনেছেন মাহি। জানা যাচ্ছে, শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন এই অভিনেত্রী।

অভিনয় ছাড়াও বরাবরই রাজনীতির প্রতি আগ্রহ প্রকাশ করেছেন মাহি। সম্প্রতি নিজেকে রাজনীতির মাঠে সক্রিয়ও করেছেন তিনি। বিশেষ করে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ের পর মাহিকে আওয়ামী লীগের রাজনীতিতে বেশ সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছে।। মূলত স্বামীর হাত ধরেই রাজনীতিতে পা রাখতে চলেছেন এই অভিনেত্রী। জানা যাচ্ছে মাহিয়া মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। আর সেকারণেই সেখানকার উপনির্বাচনে অংশ নিতে চান তিনি। যেকারণে ইতিমধ্যে তিনি ওই এলাকায় গণসংযোগও শুরু করেছেন।

fallbacks

জানা যায়, কিছুদিন আগেই তিনি ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্বও পেয়েছেন। এর আগে গত মঙ্গলবারই (২৭ ডিসেম্বর) বাংলাদেশের সংবাদ মাধ্যমকে মাহি জানিয়েছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করবেন তিনি। এদিকে ব্যক্তিগত জীবনে প্রসঙ্গত, ২০২১-এর ১৩ সেপ্টেম্বর বাংলাদেশের ব্যবসায়ী তথা রাজনীতিবিদ কামারুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। আর বিয়ের ১ বছরের মাথাতেই মা হওয়ার সুখবর শুনিয়েছেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More