Home> বিনোদন
Advertisement

আজকাল মাধুরী নাকি গানও গাইছেন, খবরটা শুনেছেন?

আজকাল মাধুরী নাকি গানও গাইছেন, খবরটা শুনেছেন?

ওয়েব ডেস্ক: জীবনের নতুন অধ্যায়ের শুরু করতে চলেছেন মাধুরী দিক্ষীত নেনে। একেবারে অন্যভাবে। এখন আর তিনি অভিনেত্রী নন, এবার তিনি গায়িকা। 

ঠিক প্রিয়াঙ্কা চোপড়া ‌যে পথে আগেই হাঁটতে শুরু করেছেন, সেই পথই এবার অনুসরণ করতে চলেছেন মাধুরী। আগামী বছরের গোড়ার দিকেই তাঁর প্রথম আন্তর্জাতিক মিউজিক অ্যালবাম '‍দ্যা ফিল্ম স্টার'‍ প্রকাশিত হতে চলেছে।  ‌যে অ্যালবামটি বাজারে আনছে একটি জনপ্রিয় আন্তর্জাতিক মিউজিক স্টুডিও।  

মাধুরীর '‍তু হ্যায় মেরা'‍ গানের মাধ্যমেই শ্রোতাদের সামনে আসবে অ্যালবামটি। গানটি ভারতীয় লোকসঙ্গীত ও পপ মিউজিকের ফিউশন বলা ‌যেতে পারে। তাঁর মিউজিক অ্যালবাম নিয়ে মাধুরী বলেন, '‍'‍সঙ্গীত আমার জীবনের প্রথম থেকেই রয়েছে, আমি জীবনের এই নতুন ‌যাত্রাপথ ভক্তদের উদ্দেশ্যে উৎসর্গ করলাম, ‌যাঁরা আমাকে প্রথম থেকে ভালোবেসেছেন, তাঁদের সমর্থন নিয়ে ‌যাত্রা শুরু করার থেকে আর কী ভালো হতে পারে।'‍'‍

প্রসঙ্গত, পিগি চপসও অভিনয়ের পাশাপাশি গানটাও বেশ ভালোভাবেই চালিয়ে ‌যাচ্ছেন। ইতিমধ্যেই তিন-তিনটি মিউজিক অ্যালবাম প্রকাশ পেয়েছে প্রিয়াঙ্কার। '‍ইয়ং অ্যান্ড ফ্রি'‍, '‍ইন মাই সিটি' এবং '‍এক্সোটিক', প্রত্যেকটিই বেশ জনপ্রিয়তাও অর্জন করেছে।

আরও পড়ুন-টুইটে খুনসুটি ! লাঞ্চ হয়েছে কিনা জানতে চাওয়ায় কাজলকে অজয় কি বললেন জানেন?

Read More