Home> বিনোদন
Advertisement

Madhavan: বিদেশে ভারতের নাম উজ্জ্বল করলেন মাধবনপুত্র বেদান্ত, শুভেচ্ছা জানালেন একঝাঁক তারকা

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন আর মাধবন(R Madhavan)। সেই ভিডিও থেকেই জানা যায় যে, ডানিস ওপেন ২০২২(Danish Open 2022), আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতা রুপো জিতেছেন বেদান্ত(Vedaant Madhavan)। ছেলের সাফল্যে গর্বিত বাবা। 

Madhavan: বিদেশে ভারতের নাম উজ্জ্বল করলেন মাধবনপুত্র বেদান্ত, শুভেচ্ছা জানালেন একঝাঁক তারকা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায়(Social Media) সুখবর শোনালেন অভিনেতা আর মাধবন(R Madhavan)। দক্ষিণী ছবির পাশাপাশি 'রহেনা হ্যায় তেরে দিল মে', 'থ্রি ইডিয়টস', 'রঙ দে বাসন্তী', 'তনু ওয়েডস মনু'র মতো একাধিক হিন্দি ছবিতে তিনি দর্শকের মন জয় করেছেন। বাবার পথে হাঁটেননি তাঁর ছেলে বেদান্ত মাধবন(Vedaant Madhavan)। বেদান্ত একজন সাতারু। 

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন আর মাধবন। সেই ভিডিও থেকেই জানা যায় যে, ডানিস ওপেন ২০২২(Danish Open 2022), আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতা রুপো জিতেছেন বেদান্ত। ছেলের সাফল্যে গর্বিত বাবা। ১৫০০ মিটার ফ্রি স্টাইল মেডেল জেতেন বেদান্ত। সুইমিং ফেডারেশন অফ ইন্ডিয়ার পোস্ট শেযার করে এই সুখবর। সেখান থেকেই স্ক্রিনশট নিয়ে শেয়ার করেছেন মাধবন। তিনি লেখেন,'আপনাদের আশীর্বাদ ও ভগবানের কৃপায় ভারতের জন্য রুপো জিতেছে। আমি গর্বিত।'

মাধবনের পোস্টে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন(Abhishek Bachchan)। তবে অভিষেক একা নন, মাধবনপুত্রকে শুভেচ্ছা জানিয়েছেন এষা দেওল(Esha Deol), নম্রতা শিরোদকর(Namrata Shirodkar), দর্শন কুমার(Darshan Kumar)। রাহুল বোস(Rahul Bose) লিখেছেন,'অসাধারণ আরও অনে সাফল্যের অপেক্ষা রইলো।' বেদান্তের সাফল্যে গর্বিত আনন্দ এল রাই(Anand L Rai)। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন শিল্পা শেট্টি(Shilpa Shetty), শিল্পা শিরোদকর(Shilpa Shirodkar) সহ আরও অনেক তারকারা।

আরও পড়ুন: KIFF2022: কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিষেক চট্টোপাধ্যায়কে শ্রদ্ধার্ঘ্য, প্রদর্শিত হবে প্রয়াত অভিনেতার ছবি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by R. Madhavan (@actormaddy)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More