Home> বিনোদন
Advertisement

Luv Sinha on Sonakshi's wedding: জাহিরের বাবার রহস্যময় দুবাই-যোগ! সেই কারণেই কি সোনাক্ষীর বিয়ে এড়ালেন দাদা লব?

Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage: কেন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ছিলেন তাঁর দাদা লব সিনহা। কেন এলেন না তিনি বোনের বিয়েতে, তা নিয়ে চর্চার শেষ নেই। এই বিষয়ে প্রথমে মুখ খুলতে চাননি লব। এবার তাঁর কিছু পোস্ট থেকে ফের তৈরি হয়েছে বিতর্ক। 

Luv Sinha on Sonakshi's wedding: জাহিরের বাবার রহস্যময় দুবাই-যোগ! সেই কারণেই কি সোনাক্ষীর বিয়ে এড়ালেন দাদা লব?
Updated: Jul 02, 2024, 08:17 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে ২৩ জুন বিয়ে করেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi  ও জাহির ইকবাল। ওই বিশেষ দিনে সোনাক্ষীর এক ভাই লব সিনহার অনুপস্থিতি সকলেরই নজরে পড়ে। তাঁকে অনেকেই এই বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেছিলেন যে সময় এলে উত্তর দেবেন। লব এবার এক্স হ্যান্ডেলে জানালেন যে কেন তিনি বিয়েতে যোগ দেননি।

লব একটি পোস্টে লেখেন যে পরিবার সবসময় তাঁর জন্য প্রথম। তিনি লিখেছেন, 'কেন আমি উপস্থিত না থাকার সিদ্ধান্ত নিয়েছি। মিথ্যা ভিত্তিতে আমার বিরুদ্ধে একটি অনলাইন প্রচারাভিযান চালানো এই সত্যকে পরিবর্তন করবে না যে আমার জন্য আমার পরিবার সর্বদা প্রথমে আসবে।

আরও পড়ুন- Rituparna Sengupta | Ration Scam: ইডির জেরায় বিব্রত ঋতুপর্ণা! ফেরত দিতে চান ৭০ লক্ষ...

ওই দিনই তিনি জাহিরের পরিবার সম্পর্কে একটি নির্দিষ্ট অনুচ্ছেদ উল্লেখ করেছিলেন, 'তার পারিবারিক ব্যবসা নিয়ে যে খবর শোনা যায়, বরের বাবার সঙ্গে একজন রাজনীতিবিদের যোগ আছে যিনি ইডির অনুসন্ধানে ওয়াশিং মেশিনে অদৃশ্য হয়ে গিয়েছিল। দুবাইতে বরের বাবার কাজের কোনও যোগ ছিল না'। লবের এই কথা আসলে সোনাক্ষীর শ্বশুর ইকবাল রতনসির সন্দেহজনক আচরণের দিকে ইঙ্গিত করে।

যে সংবাদ লব শেয়ার করেছেন, সেই প্রতিবেদনে লেখা আছে, 'স্পষ্টতই, উদ্বেগের একটি কারণ ছিল বরের সম্পর্কে পূর্ববর্তী গুজব। বরের বাবার সঙ্গে একজন রাজনীতিবিদের যোগ আছে যিনি ইডির অনুসন্ধানে ওয়াশিং মেশিনে অদৃশ্য হয়ে গিয়েছিল। দুবাইতে বরের বাবার কাজের কোনও যোগ ছিল, যা হঠাত্ করেই শেষ হয়ে গেছে বলে গুজব ছড়িয়েছিল। সংযুক্ত আরব আমিরাতে সর্বোচ্চ স্তরে সংযোগ থাকা কোনও সুপারস্টারের হাত ছিল কি?

আরও পড়ুন- Sudipa Chatterjee: ক্রমাগত আসছে খুন-ধর্ষণের হুমকি, ছেলেকে পাঠাতে পারছেন না স্কুলে! আতঙ্কিত সুদীপা...

সোমবার, লব দাবি করেছিলেন যে কেন তিনি তার বোনের বিয়েতে যোগ দেননি তা 'খুব স্পষ্ট'। তিনি লিখেছেন, 'আমি কেন উপস্থিত ছিলাম না তার কারণগুলি খুব স্পষ্ট, এবং যাই হোক না কেন কিছু লোকের সাথে মেলামেশা করব না। আমি আনন্দিত যে গণমাধ্যমের একজন সদস্য একটি পিআর টিম দ্বারা প্রকাশিত সৃজনশীল গল্পের উপর নির্ভর করার পরিবর্তে তাদের গবেষণা করেছেন'।

একদিকে লব বিয়ে এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন, অন্যদিকে তাঁর বাবা-মা-শত্রুঘ্ন সিনহা ও পুনম-এবং যমজ ভাই, কুশ, বান্দ্রায় অনুষ্ঠিত অন্তরঙ্গ বিয়েতে অংশ নিয়েছিলেন। মঙ্গলবার সোনাক্ষীর বিয়ের পর তাঁকে অভিনন্দন জানানোর জন্য, সবাইকে ধন্যবাদ জানাতে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন শত্রুঘ্ন। প্রসঙ্গত, সোনাক্ষী এবং জাহির ৭ বছর ধরে ডেটিং করেছিলেন। যে তারিখে জাহির প্রেম নিবেদন করেছিলেন সেই একই তারিখে বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)