Home> বিনোদন
Advertisement

Lionel Messi in Bad Boys: সবুজ ঘাসের রূপকথার নায়ক এবার হলিউডে, মেসিকে দেখুন...

Bad Boys: Ride or Die: লিওনেল মেসি মডেলিং এবং ফুটবলের পাশাপাশি এবার তিনি ধরা দেবেন সিনেমাতেও। হলিউডেও অভিষেক হলে গেল এই কিংবদন্তী খেলোয়াড়ের।

Lionel Messi in Bad Boys: সবুজ ঘাসের রূপকথার নায়ক এবার হলিউডে, মেসিকে দেখুন...
Updated: May 29, 2024, 04:54 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খেলোয়াড় মেসিকে তো সকলেই চেনেন, আর্জেন্টিনার তারকা লিওনেল মেসিকে বিজ্ঞাপনের মডেল হিসেবেও দেখা গেছে বহুবার। যুক্তরাষ্ট্রে এসে টিভি পর্দায় নিজেকে একটু বেশিই উপস্থাপন করছেন আর্জেন্টাইন তারকা। কিন্তু এবার মডেলিং এবং ফুটবলের পাশাপাশি এবার তিনি ধরা দেবেন সিনেমাতেও। হলিউডেও অভিষেক হলে গেল এই কিংবদন্তী খেলোয়াড়ের। 'ব্যাড বয়েস' এর চতুর্থ সিক্যুয়েল ‘ব্যাড বয়েস: রাইড অর ডাই’ এর ট্রেইলারে দেখা গেছে মেসিকে। বলা ভালো এই ছবির প্রোমেশনের জন্যই ব্যবহার করা হয়েছে মেসিকে।

আরও পড়ুন: Maharagni: আবার বছর ২৭ পর প্রভু দেবার কাছাকাছি কাজল!
মঙ্গলবার অর্থাত্ ২৮ মে, হুপ সেন্ট্রাল তাদের পেজে ব্যাড বয়েস সিনেমার চতুর্থ সিক্যুয়েলের ট্রেইলার প্রকাশ করেছে। তাতে সিনেমার দুই প্রধান চরিত্র উইল স্মিথ ও মার্টিন লরেন্সের সঙ্গে ইন্টার মায়ামি অধিনায়ক মেসিকেও দেখা যায়। তার সঙ্গে মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলারের উপস্থিতিও লক্ষ্য করা গেছে।
ট্রেইলারে দেখা যায়, ব্যাড বয় হওয়ার জন্য এনবিএ ছেড়ে দিয়ে ট্রায়াল দিতে আসেন মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলার। তিনি ব্যর্থ হওয়ার পর উইল স্মিথ ও লরেন্স যখন হাঁফ ছেড়ে বাঁচবেন সেই সময় দরজায় ঘন্টা বাজে। দরজা খুলেই অবাক হয়ে যান দুজন। দাঁড়িয়ে আছেন লিওনেল মেসি। মেসিকে এ সময় ইংরেজিতে সংলাপ দিতেও দেখা গেছে। যা মেসিভক্তদের জন্য তাজ্জব বনে যাওয়ার মতোই বিষয়। এর আগে কখনোই মেসিকে ইংরেজিতে কথা বলতে দেখা যায়নি। যুক্তরাষ্ট্রে গিয়ে মোটামুটি ইংরেজি শিখে নিয়েছেন মেসি।

আরও পড়ুন: Jyothi Rai: নেটপাড়ায় নগ্ন ছবি, অন্তরঙ্গ ভিডিয়ো ফাঁস! অসহ্য কষ্টে কাতরাচ্ছেন নায়িকা...
ব্যাড বয়েস সিনেমায় যদিও মেসিকে দেখা যাওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে এত বড় সিনেমার প্রমোশনাল ভিডিওতে অভিনয় করাটাও কোনো অংশে কম নয়। সে হিসেবে প্রিয় মেসিকে এখন অভিনেতা হিসেবে ধরে নেওয়া যায়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)