Home> বিনোদন
Advertisement

উদিত নারায়ণকে খুনের হুমকি, পুলিসের নজরে সন্দেহভাজন

গায়ককে একটি চুরি যাওয়া ফোন থেকে ফোন করা হচ্ছিল বলে পুলিসি তদন্তে উঠে এসেছে। 

উদিত নারায়ণকে খুনের হুমকি, পুলিসের নজরে সন্দেহভাজন

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় গায়ক উদিত নারায়ণকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ। এই ঘটনায় লক্ষণ বলে এক সন্দেহভাজন ব্যক্তির সন্ধান পেল পুলিস। গায়ককে একটি চুরি যাওয়া ফোন থেকে ফোন করা হচ্ছিল বলে পুলিসি তদন্তে উঠে এসেছে। 

গত একমাস ধরে ফোনে কোনও এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁকে খুনের হুমকি দিচ্ছিলেন বলে অভিযোগ করেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ। এবিষয়ে মুম্বইয়ের আম্বলি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতেই তদন্ত উঠে এসেছে ফোনটি করা হচ্ছিল একটি চুরি যাওয়া ফোন থেকে। যে নম্বরটি রেজিস্টার করা আছে গায়কের আবাসনের নিরাপত্তারক্ষীর নামে। ওই নিরাপত্তারক্ষীকে জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে তাঁর ওই ফোনটি গত একমাস আগেই চুরি গিয়েছিল।

আরও পড়ুন-করণের পার্টিতে মদকাসক্ত ছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের

fallbacks

আরও পড়ুন-মধুচন্দ্রিমার উদ্দেশে উড়ে গেলেন নুসরত-নিখিল

সম্প্রতি এক সাক্ষাৎকারে খুনের হুমকি পাওয়া নিয়ে মুখ খোলেন গায়ক উদিত নারায়ণ। তিনি জানান, ''২০১৯-এর ৬ এপ্রিল প্রথম ফোনটা আমি পাই। তখন প্রায় সকাল ৭টা বাজে। ফোনে ওই ব্যক্তি বলছিল তোমার পুরো পরিবারকে শেষ করে দেব। ফোন নম্বরটিতে 'মৌচা' নাম দেখাচ্ছিল, তবে পরে ওই নম্বরে ফোন করে আর পাইনি। ফোন বন্ধ বলছিল। তবে ওই নম্বর থেকে আমাকে দ্বিতীয়বার আর ফোন করা হয়নি।''

এরপর ১৭ জুলাই অন্য একটি নম্বর থেকে ফের তাঁর কাছে ফোন আসে বলে জানান উদিত নারায়ণ। ওই সময় তিনি, অলকা ইয়াগনিক, কুমার শানুর সঙ্গে 'সুপার সিঙ্গার' নামে একটি রিয়েলিটি শোয়ের শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন গায়ক। তাঁর দাবি, নিজেকে রবি পূজারি নামে একজন গুণ্ডা বলে পরিচয় দেয় হুমকিদাতা। তাঁকে গালিগালাজ করে চাঁদার দাবিও জানানো হয় বলে জানান উদিত নারায়ণ। 

পরে কোথা থেকে কে বা কারা গায়ককে হুমকি দিচ্ছিল তার খোঁজ শুরু করে পুলিস। গায়কের বাড়ির বাইরে নিরাপত্তাও জোরদার করা হয়। 

এছাড়া হুসেন আলি নামে এক ব্যক্তিও তাঁকে ফোন করে বিরক্ত করতেন বলে অভিযোগ করেন করেন উদিত নারায়ণ। তিনি বলেন, "উনি বিহারের দ্বারভাঙ্গায় থাকেন, আমার চেনা পরিচিত। উনি প্রয়োজনে আমার সঙ্গে যোগাযোগ করতেন। আমিও সাহায্য করতাম। গত দু'মাসে ফোনের পরিমাণ বেড়ে যায়। ওনাকে বারণ করা হলে আমাদের অকথ্য ভাযায় গালিগালাজ করেন।"

Read More