Home> বিনোদন
Advertisement

Lata Mangeshkar | Ram Mandir: ফিরে এলেন লতা! ‘রাম আয়েঙ্গে’ তুলল ঝড়

Ram Ayenge Song: এবার লতা মঙ্গেশকরের কণ্ঠে শোনা গেল ‘রাম আয়েঙ্গে’ গানটির একটি এআই সংস্করণ। শেয়ার করছেন একজন ইউটিউবার। সেই গানটিই এই মুহূর্তের অনলাইনে তোলপাড় সৃষ্টি করেছে।

Lata Mangeshkar | Ram Mandir: ফিরে এলেন লতা! ‘রাম আয়েঙ্গে’ তুলল ঝড়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এবার লতা মঙ্গেশকরের কণ্ঠে শোনা গেল ‘রাম আয়েঙ্গে’ গানটির একটি এআই সংস্করণ। শেয়ার করছেন একজন ইউটিউবার। সেই গানটিই এই মুহূর্তের অনলাইনে তোলপাড় সৃষ্টি করেছে।

আরও পড়ুন: Celebs At Ayodhya: রামের দরবারে তারকার মেলা...

‘রাম আয়েঙ্গে’ গানটির একটি এআই-জেনারেটেড সংস্করণ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই সংস্করণে, প্রয়াত গায়িকা লতা মঙ্গেশকরের কণ্ঠে গানটির একটি উপস্থাপনা তৈরি করতে এ আই (AI) ব্যবহার করেছেন এই ইউটিউবার। আজ অযোধ্যা রাম মন্দির অভিষেক অনুষ্ঠানের আগে শেয়ার করা হয়েছে, গানটির একটি ভিডিও ভাইরাল হয়েছে। আজ অযোধ্যা রাম মন্দির অভিষেক অনুষ্ঠানের আগেই শেয়ার করা হয়েছে, গানটির একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ইউটিউবার ডিজে এমআরএ তাঁর চ্যানেলে ভিডিওটি শেয়ার করেছেন৷ তিনি ক্যাপশনে উল্লেখ করেছেন যে সংস্করণটি 'ওপেন-সোর্স টুলস এবং সাউন্ড ইঞ্জিনিয়ারিংয়ের মিশ্রণ, সঙ্গীত এবং এর নির্মাতাদের প্রতি শ্রদ্ধা ও প্রশংসার সঙ্গে তৈরি। তিনি আরও যোগ করেছেন যে এআই সংস্করণটি 'সঙ্গীত এবং প্রয়াত গায়িকার প্রতি ভালবাসা থেকে তৈরি করা হয়েছে, এই কাজটি নিজের সম্মান এবং লাভের জন্য নয়'।

আরও পড়ুন: Ram Mandir Pran Pratishtha: রামলালার ঘরে ফেরা, অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বলিউডের কোন কোন সেলেবরা

ভিডিওটি ২১ জানুয়ারি পোস্ট করা হয়েছিল। তারপর থেকে, গানটি প্রায় ১৬০০০ দর্শক দেখেছেন। এটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে বারে বারে শেয়ারও করা হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More