Home> বিনোদন
Advertisement

বিবাহ বন্ধনে লালু-মুলায়ম

রাজনৈতিক বন্ধন আরও মজবুত করে সাত পাকে বাঁধা পড়লেন লালু প্রসাদের যাদবের মেয়ে ও মুলায়ম সিং যাদবের নাতি। বৃহস্পতিবার দিল্লিতে মুলায়মের ভাইপো পুত্র মনিপুরের সাংসদ তেজ প্রতাপ সিংয়ের সঙ্গে বিয়ে হল লালু প্রসাদের মেয়ে রাজ লক্ষ্মীর।

বিবাহ বন্ধনে লালু-মুলায়ম

ওয়েব ডেস্ক: রাজনৈতিক বন্ধন আরও মজবুত করে সাত পাকে বাঁধা পড়লেন লালু প্রসাদের যাদবের মেয়ে ও মুলায়ম সিং যাদবের নাতি। বৃহস্পতিবার দিল্লিতে মুলায়মের ভাইপো পুত্র মনিপুরের সাংসদ তেজ প্রতাপ সিংয়ের সঙ্গে বিয়ে হল লালু প্রসাদের মেয়ে রাজ লক্ষ্মীর।

বহস্পতিবার মূল বিয়ের অনুষ্ঠানের প্রায় ১ সপ্তাহ আগে থেকেই শুরু হয়ে যায় অনুষ্ঠান পর্ব। মুলায়মের গ্রাম সইফইতে গিয়ে তিলক অনুষ্ঠানে অংশ নেন প্রধানমনত্রী নরেন্দ্র মোদী। ২১ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান পর্বে এসেছিলন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। আত্মীয়, রাজনীতিক, গ্রামের মানুষ, সাংবাদিক, বিচারক ও বিভিন্ন জনপ্রিয় ব্যক্তিত্ব মিলিয়ে বিয়ের অনুষ্ঠান নিমন্ত্রিত ছিলেন প্রায় ১ লক্ষ। এদের মধ্যে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী, অর্থমন্ত্রী অরুণ জেটলি, স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, বর্ষীয়ান বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানী, রাষ্ট্রপতি প্রণব মুখার্জি, বিহারের নীতিশ কুমার সহ আরও অনেকে।

এই বিয়ের ফলে দুই পরিবারের রাজনৈতিক সম্পর্ক আরও জোরালো হওয়ার আশা রাখছেন দুই যাদব পরিবার।

 

Read More