Home> বিনোদন
Advertisement

Kim Kardashian | Christina Ashten: আরও কিম হওয়ার ইচ্ছা! প্লাস্টিক সার্জারির পরেই হৃদরোগ, মৃত্যু ওনলিফ্যানস মডেলের

Kim Kardashian Lookalike Christina Ashten Dies Of Cardiac Arrest: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ওনলিফ্যানস মডেল ক্রিস্টিয়ানা অ্যাশটেন। যিনি কিম কার্দাশিয়ান লুকঅ্যালাইক বলেই পরিচিত ছিলেন। পাশাপাশি মডেল হিসেবেও পেয়েছিলেন জনপ্রিয়তা।

Kim Kardashian | Christina Ashten: আরও কিম হওয়ার ইচ্ছা! প্লাস্টিক সার্জারির পরেই হৃদরোগ, মৃত্যু ওনলিফ্যানস মডেলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আচমকাই প্রয়াত ক্রিস্টিয়ানা অ্যাশটেন গৌরকানি (Christina Ashten Gourkani) ওরফে 'অ্যাশটেন জি' (Ashten G), ক্যালিফোর্নিয়ার ৩৪ বছরের মডেল পরিচিত ছিলেন ঠিক দু'টি কারণে। এক) তিনি দিনে দিনে হয়ে উঠছিলেন মার্কিনি উদ্যোগতি কিম কার্দাশিয়ানের (Kim Kardashian) লুকঅ্যালাইক। দুই) ক্রিস্টিয়ানা অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছিলেন অনলিফ্যানস (লন্ডনের ইন্টারনেট কনটেন্ট সাবস্ক্রিপশন সার্ভিস। যেখানে টাকা খরচ করেই সাবস্ক্রাইবারদের পছন্দের কনটেন্ট ক্রিয়েটরকে দেখতে হয়) মডেল হিসেবে। জানা যাচ্ছে  আরও বেশি কিম হওয়ার ইচ্ছায় ক্রিস্টিয়ানা প্লাস্টিক সার্জারি করান। কিন্তু অস্ত্রোপচারের পরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানার শেষ পোস্টে ছিল একটি বোল্ড মিরর সেলফি। যাঁর ক্যাপশনে তিনি লিখেছিলেন 'লাভ অল'। প্লাস্টিক সার্জারির সময় চিকিৎসার পদ্ধতিতে কিছু ত্রুটি ছিল বলেই অকালে চলে যেতে হল কিমের হুবহুকে। তাঁর পরিবারের পক্ষ থেকেই মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। বিগত এক সপ্তাহ ধরেই ক্রিস্টিয়ানের শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল বলেই আপডেট পাওয়া যাচ্ছিল। ইনস্টাগ্রামে 'গোফান্ডমি'-পেজের থেকে ক্রিস্টিয়ানার অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য় তহবলি সংগ্রাহ করা হচ্ছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 (@ashtens_empire)

আরও পড়ুনJiah Khan Suicide: ১০ বছর পর জিয়া খান আত্মহত্যা মামলার চূড়ান্ত রায়, উদ্বিগ্ন সুরজ পাঞ্চোলির পরিবার...


প্যারিস হিলটনের সঙ্গে বন্ধুত্বের জন্য মিডিয়ার নজরে এসেছিলেন কার্দাশিয়ান। কিন্তু ২০০৭ সালে কিমের সঙ্গে তাঁর এক্সের একটি সেক্স ভিডিয়ো লিক হয়ে যায়। তারপর থেকে আরও বেশি আলোচনায় আসেন কিম। এরপর তারঁ পরিবার টেলিভিশন অনুষ্ঠান 'কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস' হোস্ট করত।এই অনুষ্ঠানের সাফল্যের পরে কিমকে পিছন ফিরে তাকাতে হয়নি। কিমের নামে মোবাইল গেইম, মেক-আপ সবই দেদারে বিকোতে শুরু করে। টেলিভিশন রিয়ালিটি ব্যক্তিত্বদের মধ্যে কিম সবচেয়ে বেশি উপার্জন করতেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

Read More