Home> বিনোদন
Advertisement

দিদি জাহ্নবীকে জড়িয়ে ধরে কেঁদেই ফেললেন খুশি

মা শ্রীদেবীর স্বপ্ন ছিল জাহ্নবী বলিউডে পা রাখবে।  জাহ্নবী কাপুরের 'ধড়ক'-এ কাজ করা নিয়ে তাই খোদ শ্রীদেবীর উদ্যোগ কম কিছু ছিল না। তিনিই উদ্যোগ নিয়ে বলিউডে মেয়ের ডেবিউ করান। জাহ্নবী বলিউডে পা রাখলেন ঠিকই তবে সেটা আর দেখে যেতে পারলেন না শ্রীদেবী নিজে। ভাগ্যের নিঠুর পরিহাসে তাঁর 'জানু'র 'ধড়ক' মুক্তির আগেই চলে যেতে হয়েছে শ্রীকে। 

দিদি জাহ্নবীকে জড়িয়ে ধরে কেঁদেই ফেললেন খুশি

নিজস্ব প্রতিবেদন: মা শ্রীদেবীর স্বপ্ন ছিল জাহ্নবী বলিউডে পা রাখবে।  জাহ্নবী কাপুরের 'ধড়ক'-এ কাজ করা নিয়ে তাই খোদ শ্রীদেবীর উদ্যোগ কম কিছু ছিল না। তিনিই উদ্যোগ নিয়ে বলিউডে মেয়ের ডেবিউ করান। জাহ্নবী বলিউডে পা রাখলেন ঠিকই তবে সেটা আর দেখে যেতে পারলেন না শ্রীদেবী নিজে। ভাগ্যের নিঠুর পরিহাসে তাঁর 'জানু'র 'ধড়ক' মুক্তির আগেই চলে যেতে হয়েছে শ্রীকে। 

ধড়ক মুক্তি পাচ্ছে ২০ জুলাই, হাতে এখনও বেশ কটাদিন সময় আছে। তবে রবিবার ১১ জুন মুক্তি পেল 'ধড়ক'এর ট্রেলার। এদিন ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে দিদি জাহ্নবীর সঙ্গে এসেছিলেন শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুরও। অনুষ্ঠানে এসে দিদিকে জড়িয়ে ধরে আবেগে কেঁদেই ফেললেন খুশি। হয়ত, তাঁরও 'মা'র (শ্রীদেবী) কথা মনে পড়ে যাচ্ছিল।

এদিন খুশি ছাড়াও 'ধড়ক'-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে দেখা গেল ঈশান খট্টর, বনি কাপুর, অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরকেও। প্রসঙ্গত, 'ধড়ক' এর ট্রেলার দেখে ইতিমধ্যেই অনেকেই জাহ্নবীর প্রশংসা করেছেন। কেউ বা তাঁর মধ্যে শ্রীদেবীর ছায়া দেখেছেন।

আরও পড়ুন-শাহিদের ভাই ঈশানের সঙ্গে এক ছুটে যেন হারিয়ে গেলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, তারপর...

Read More