Home> বিনোদন
Advertisement

'সবসময় ঝড় বইবে না, সামলে উঠতে হবেই' Sayantika-র বার্তায় মজে নেটিজেনরা

সদ্য করোনা আক্রান্ত হয়েছেন তাঁর বাবা, রয়েছেন হোম আইসোলেশনে

'সবসময় ঝড় বইবে না, সামলে উঠতে হবেই' Sayantika-র বার্তায় মজে নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: কঠিন সময়ে বিভিন্নভাবে একে অপরের সঙ্গে থাকছেন সকলে। এত খারাপ খবরের ভিড়ে সবচেয়ে প্রয়োজন শারীরিকভাবে এবং মানসিকভাবে সুস্থ থাকা। বিশিষ্টরা নিজেদের সোশ্যাল মিডিয়ায় সেই পজেটিভ ভাইব পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন নিজেদের বক্তব্যে। অভিনেতা ও তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও তাঁর সোশ্যাল মিডিয়ায় এমনই বার্তা ছড়িয়ে দিলেন।

fallbacks

সময় বাঁকুড়ায় থাকছিলেন সায়ন্তিকা (Sayantika Banerjee)। সেখানেই টানা প্রচার করেছেন। অনেকদিন বাড়ি ছেড়ে নিজের পোষ্য়দের ছেড়ে কাটিয়েছেন। তাই এখন গৃহবন্দি অবস্থায় পুরোপুরি সময় দিচ্ছেন তাঁদের। সেই পোষ্য কালুয়ার সঙ্গে খুনসুটি করছেন নায়িকা। পোষ্য়ও এতদিন পর তাঁর মাস্টারকে পেয়ে খুব খুশি, চুটিয়ে এনজয় করছে সে। মাটিতে শুয়ে প্রায় হুড়োহুড়ি লেগে গেল দুজনের। একটি ভিডিও পোস্ট করে সায়ন্তিকা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন- 'নিজের প্রতি আত্মবিশ্বাস রাখতে হবে, ঝড় সামলে উঠে দাঁড়াতে হবে, কারণ সারাজীবন ঝড় বইবে না।'

আরও পড়ুন: Nusrat-র ইফতার, খুশির ইদে পরিবারের সঙ্গে কাটাচ্ছেন নায়িকা-সাংসদ

 

নির্বাচনে নিজের একশ শতাংশ দিয়ে প্রচার করেছিলেন সায়ন্তিকা। বাড়িতে বাড়িতে গিয়ে প্রচারও সেরেছেন তিনি। তবুও শেষ রক্ষা হয় নি। তবে আগের বারের তুলনায় তৃণমূলের ভাল ফল হয়েছে। একটু আশাহত হয়েছেন তিনি, কারণ জেতা নিয়ে তিনি প্রথম থেকেই আত্মবিশ্বাসী ছিলেন।

fallbacks

সদ্য তাঁর বাবা করোনা আক্রান্ত হয়েছেন, নিজেই টুইটারে এই খবর প্রকাশ করেছেন তিনি। তবে তার মা সুস্থ আছেন বলে জানিয়েছেন অভিনেতা। হোম আইসোলেশনে রয়েছেন তাঁর বাবা। সকল ফ্যানদের উদ্দেশ্যে তিনি সতর্ক থাকার বার্তাও দিয়েছেন। এই পরিস্থিতিতে সকলকে মাস্ক পরার আর্জিও জানানোর পাশাপাশি টিকা নেওয়ার কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

অন্যদিকে এবছর বিধানসভা ভোটে অল্প ব্যবধানে হেরেও তিনি বলেন, ব্যালটের রেজাল্ট কিংবা কয়েকটা ভোটের ব্যবধানে তাঁর প্রতিশ্রুতিগুলো বদলায়নি। বাঁকুড়া তাঁর নিজের পরিবার। তাই একইভাবে আমি সুখে না থাকতে পারলেও দুঃখে অবশ্যই বাঁকুড়াবাসীদের সঙ্গে থাকব।

Read More