Home> বিনোদন
Advertisement

Vicky Kaushal VS Katrina Kaif: ভিকি-ক্যাটরিনার দাম্পত্য কলহ তুঙ্গে! ভাইরাল ট্যুইটে জল্পনা তুঙ্গে

Vicky Kaushal VS Katrina Kaif: ট্যুইট ভাইরাল হতেই অনেকের মনে প্রশ্ন জেগেছিল। বিয়ের বয়স মাত্র দুই বছর। এত কম সময়ে মোহভঙ্গ? আরব সাগরের তীরে সুখের সংসারে কি আঁচড় পড়ল? 

Vicky Kaushal VS Katrina Kaif: ভিকি-ক্যাটরিনার দাম্পত্য কলহ তুঙ্গে! ভাইরাল ট্যুইটে জল্পনা তুঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ার অপব্যবহারে অনেক মানুষের জীবন নষ্ট হয়েছে। এবার কি সেই হতভাগ্যদের তালিকায় নাম লেখাতে পারেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)! আসলে উমেইর সান্ধু নামক এক ব্যক্তির একটি ভুয়ো ট্যুইটকে ঘিরে এমনই অহেতুক বিতর্ক তৈরি হয়েছে। 

সেই ট্যুইট ভাইরাল হতেই অনেকের মনে প্রশ্ন জেগেছিল। বিয়ের বয়স মাত্র দুই বছর। এত কম সময়ে মোহভঙ্গ? আরব সাগরের তীরে সুখের সংসারে কি আঁচড় পড়ল? ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের দাম্পত্যে ফাটল ধরার খবরে জল্পনা তুঙ্গে!

আরও পড়ুন: Virushka: ব্যাটে রান নেই, অনুষ্কার সঙ্গে নেদারল্যান্ডসে ছুটির মেজাজে বিরাট! ভাইরাল হল ছবি

আরও পড়ুন: Suhana Khan: আলিবাগে পরপর তিনটি বাংলো কিনলেন শাহরুখ কন্যা! দাম জানলে চোখ কপালে উঠবে

fallbacks

সমস্যার সূত্রপাত আসলে এক ভাইরাল ট্যুইটকে ঘিরে। যেখানে দাবি করা হয়েছে, 'ক্যাটরিনা কাইফ নাকি ভিকির সঙ্গে সুখী নন। ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছে, অভিনেতার লিঙ্গ শিথিলতার সমস্যা রয়েছে। তার জেরেই দাম্পত্য কলহ তুঙ্গে। এই সমস্যার জন্য় নাকি ওষুধও খাচ্ছেন অভিনেতা। দিন দুয়েক আগেই নাকি ক্যাটরিনার সঙ্গে অশান্তি করে ভ্য়ানিটি ভ্যানে ফোন ভেঙে ফেলেছেন ভিকি।' 

ভাইরাল ওই ট্যুইট নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। এহেন কুরুচিকর ট্যুইট নিয়ে যদিও কোনওরকম মুখ খোলেননি কৌশল দম্পতি, তবে ভিকি-ক্যাটের অনুরাগীরা যদিও ওই নেটিজেনকে তুলোধোনা করতে ছাড়েননি। তাঁদের দাবি, ভুয়ো খবর রটাচ্ছেন তিনি।

কয়েক দিন আগেই স্ত্রীর দরাজ প্রশংসা করে ভিকি বলেছিলেন, ক্যাট সুন্দরী পুরোদস্তুর সংসারি হয়ে উঠেছেন। একেবার কড়া হাতে সংসার খরচের পাই-পয়সার হিসেব রাখেন অভিনেত্রী। প্রতি সপ্তাহে বাড়ির পরিচারকদের টিম নিয়ে মিটিংয়ে বসেন ক্যাটরিনা। সব কর্মীদের ডাকেন এবং সংসারে কোথা থেকে কী খরচ হচ্ছে, কিংবা আর কত টাকা ব্যয় হতে পারে? সবটা আলোচনা করেন। এসবের মাজেই কিনা ভিকি-ক্যাটরিনার দাম্পত্যে ফাটলের খবর শোনা গেল! যদিও পুরো ব্যাপারটাই ভুয়ো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More